শ্রেণিকক্ষে ঝুলছিল প্রধান শিক্ষকের মরদেহ

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ভক্তদের কাছাকাছি থাকতে ইউটিউব চ‍্যানেল খুললেন শাবনূর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৪:১৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৪:২২ অপরাহ্ণ

চিত্রনায়িকা শাবনূর দীর্ঘদিন ধরেই বসবাস করছেন অস্ট্রেলিয়ায়। মাঝে মাঝে দেশে আসলেও খুব বেশি দিন থাকেন না। সেখানেই ছেলে আইজান ও বোনের সঙ্গে বসবাস করছেন তিনি।

নিয়মিত কাজ না করলেও শাবনূরের জনপ্রিয়তা এতটুকু কমেনি। ভক্তরা এখনো এই সুপারস্টার নায়িকার জন্য মুখিয়ে থাকেন। শাবনূরও ভক্তদের সেই ভালোবাসা বহুদূরে বসেও টের পান। আর তাই ভক্তদের ভালোবাসা পেতে ইউটিউবে হাজির হলেন শাবনূর।

শাবনূর বলেন, ‘অনেক দিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করব। শেষ পর্যন্ত করা হলো। এর আগে অফিশিয়াল ফেইসবুক পেইজও করেছি। ইনস্টাগ্রামেও আছি। আসলে এখন তো সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। এত দিনে এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন আমি কেন নেই। অনেকেই আমার আপডেট জানতে চাইতো। তো এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হলাম।’

এদিকে গত ১৪ সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউব চ্যানেলের সূচনা ভিডিওতে শাবনূর বলেন, ‘বন্ধুরা তোমাদের সাথে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।’

উল্লেখ‍্য, শাবনূরকে সর্বশেষ দেখা গিয়েছিল এম এম সরকারের অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এ। এম এম সরকারের মৃত্যুর পর ছবিটির কাজ শেষ করেছিলেন বদিউল আলম খোকন। ছবিটি ২০১৫ সালে মুক্তি পায়।

রি-এসআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়