শাহজালালে অবৈধ ভিওআইপি কলিং কার্ডসহ যাত্রী আটক

আগের সংবাদ

শ্রেণিকক্ষে ঝুলছিল প্রধান শিক্ষকের মরদেহ

পরের সংবাদ

আওয়ামী লীগ থেকে বহিষ্কার হলেন চিত্তরঞ্জন দাস

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৪:১০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ৪:১০ অপরাহ্ণ

শ্লীলতাহানির ঘটনায় সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক বহিষ্কার হলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর চিত্তরঞ্জন দাস।

বুধবার (১৫ সেপ্টেম্বর) ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ।

এর আগে ১১ সেপ্টেম্বর শ্লীলতাহানির অভিযোগে সবুজবাগ থানায় এক নারী চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, সবুজবাগ কালীবাড়ি রাস্তা সংলগ্ন ওই নারীর শ্বশুরের দোকান রয়েছে। তার পাশের চা দোকানি নিজের দোকান সংস্কার করতে চাইলে কাউন্সিলর চিত্তরঞ্জন দাস সেই দোকানদারের কাছে ৪০ হাজার টাকা দাবি করেন। চাঁদার বিষয়ে সত্যতা যাচাই করার জন্য ওই নারী চিত্তরঞ্জন দাসকে ফোন করেন। তখন চিত্তরঞ্জন তাকে রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে তার রাজারবাগ কালীবাড়ি কার্যালয়ে যেতে বলেন। রাত পৌনে ১০টার দিকে ওই নারী স্বামীসহ কাউন্সিলরের কার্যালয়ে যান। সেখানে চাঁদার বিষয়ে জানতে চাইলে চিত্তরঞ্জন দাস ওই নারীকে পাশের কক্ষে বসতে বলেন। পরে চিত্তরঞ্জন ওই কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। এরপর ওই নারীর স্পর্শকাতর স্থানে হাত দেন শ্লীলতাহানির চেষ্টা করেন। মান-সম্মানের ভয়ে ওই নারী কোনো চিৎকার করেননি বলে এজাহারে উল্লেখ করা হয়।

এরপর এ ঘটনায় একটি ভিডিও প্রকাশ হলে তা ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক নারীকে চিত্তরঞ্জন দাস নিজের কাছে ডাকছেন। ওই নারী তার কাছে আসার পর তিনি তাকে জড়িয়ে ধরেন।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়