×

বিনোদন

যশ-নুসরাত নিয়ে মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ পিএম

যশ-নুসরাত নিয়ে মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী

শ্বেতা, যশ ও নুসরাত

যশ-নুসরাত নিয়ে মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী

মুম্বাইয়ের বাসিন্দা, পেশায় সংবাদকর্মী, এক সন্তানের মা শ্বেতা সিংহ কালহানস। ব্যাস বর্তমানে এইটুকুই তার পরিচয়। খুব সাধারণ জীবনযাপন করেন তিনি। তবে এসবের মাঝে নিজের এক অন্য পরিচয়কে আড়াল করে এগিয়ে এসেছেন শ্বেতা।

অভিনেতা যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী তিনি। লাইমলাইট থেকে নিজেকে হামশা দূরেই রেখেছেন শ্বেতা। বিগত কয়েক মাস ধরে যশ এবং নুসরাত শিরোনামে থাকার পর প্রথমবার মুখ খুলেছেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

মুম্বাইয়ের বাসিন্দা শ্বেতা সিংহ কালহানস। মুম্বাই থেকে ফোনে তার প্রাক্তন স্বামী এবং স্বামীর বর্তমান বান্ধবীকে নিয়ে সোজাসাপটা জবাব দিলেন শ্বেতা। তার কথায়, তিনি নিজের মতোই আছেন। সংবাদমাধ্যমে কাজ করছেন। বহুবছর আগে তার এবং যশ দাশগুপ্তের ডিভোর্স হয়ে গেছে। তাদের দুজনের বিয়েও হয়েছিল মুম্বাইতে। একটি ১০ বছরের ছেলেও আছে দুজনের।

যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী আছেন বিষয়টা এখনও অনেকেরই অজানা। বছর তিনেক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন বলে জানিয়েছেন শ্বেতা। যশের সঙ্গে ডিভোর্স নিয়ে লড়াইয়ের সময় যতটুকু। তারপরই নাকি মুম্বই ফিরে যান তিনি। এরপর টলি পাড়ার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন।

অভিনেত্রী নুসরাত প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না’। যশের প্রাক্তন বান্ধবী পুনম ঝা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, মন্তব্য করার মতো পুনমরে চেনেন না তিনি। তবে তিনি যশকে চেনেন, জানেন। তাই, ‘যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটাও জানি আমি। তবে আমার মনে হয় এ বার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এ বার ওর নিয়ে নেওয়া উচিত’।

বিবাহবিচ্ছেদের পর যশের জন্য অনুভূতি কেমন? সেই প্রসঙ্গে শ্বেতার জবাব, যশ তার ছেলের বাবা। সেই সূত্র মারফত যতটুকু যোগাযোগ রাখা সম্ভব তিনি রাখেন। ডিভোর্সের সময় তারা সিদ্ধান্ত নিয়েছিলেন; তাদের ছেলে পারস্পরিক হেফাজতের অধীনে মানুষ করবেন। যদিও যশের প্রতি ভালবাসার বিষয় বলতে গিয়ে একটু তিতিবিরক্ত সুর তার কথায়, 'যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সে দিন থেকেই ওর জন্য আমার ভালবাসা উধাও হয়ে গিয়েছে'।

ছেলে অবশ্য তার মা শ্বেতার কাছে থাকে না বলে জানিয়েছেন। শ্বেতার কথায়, অতীত নিয়ে ভাবনা চিন্তা করা ছেড়ে দিয়েছেন তিনি। তার মতে, সমস্যা কখনও শেষ হয়না। তবে এসবের মধ্যেও একার জীবন নিয়ে স্বপ্ন দেখেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App