×

বিনোদন

ওটিটিতে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৬ এএম

ওটিটিতে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান? তার সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট দেখে তেমনই আভাস পাচ্ছেন অনুরাগীরা। খবর আনন্দ বাজার পত্রিকার।

গত শনিবার একটি ভিডিও পোস্ট করেন শাহরুখ। দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ি ‘মন্নত’ এর সামনে লোকের ভিড়। বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়ছেন তিনি। পাশে তার সহকারীকে (রাজেশ জাইস এই চরিত্রে অভিনয় করেছেন) গর্ব করেই শাহরুখ বলছেন, কোনও তারকার বাড়ির নিচে এ রকম ভিড় হতে দেখেছো? এর পরেই শান্ত ভাবে তার সহকারী বলেন, তা দেখিনি, কিন্তু ভবিষ্যতের কথা বলতে পারব না। সহকারীর মুখে এমন উত্তর শুনে খানিক ঘাবড়ে গেলেন শাহরুখ।

কিং খানের আশঙ্কা অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, অক্ষয় কুমারের মতো তারকারা তার অনুরাগীদের কেড়ে নেবেন। কারণ তার সহকারী জানিয়েছেন, তারা প্রত্যেকেই ‘ডিজনি প্লাস হটস্টার’ এ কাজ করে ফেলেছেন।

এর পরেই বোঝা যায় শাহরুখের এই ভয় আসলে ‘ডিজনি প্লাস হটস্টার’ এর প্রচারের অঙ্গ। তার সহকর্মীরা একে একে ওটিটিতে আত্মপ্রকাশ করেছেন। কিন্তু এই প্ল্যাটফর্মে এখনও পর্যন্ত শাহরুখকেই কোনও সিরিজ বা ছবিতে দেখা যায়নি। এই ভিডিয়োয় ইঙ্গিত পাওয়া যাচ্ছে তিনিও এ বার ওটিটিতে মুখ দেখাতে পারেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App