×

পুরনো খবর

অস্ত্র মামলায় পিয়াসার সহযোগী মিশুর বিরুদ্ধে চার্জশিট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১৯ পিএম

অস্ত্র মামলায় পিয়াসার সহযোগী মিশুর বিরুদ্ধে চার্জশিট

পিয়াসার সহযোগী মিশু

রাজধানীর ভাটারা থানায় দায়ের করা অস্ত্র মামলায় কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার সহযোগী শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) চার্জশিট দাখিলের বিষয়টি নিশ্চিত করেন আদালতে ভাটারা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই রনপ কুমার।

তিনি বলেন, গতকাল সোমবার অস্ত্র মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মিশুর বিরুদ্ধে এ চার্জশিট দাখিল করা হয়। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত চার্জশিটটি দেখে পরবর্তী বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

এরআগে গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে পিয়াসার দুই সহযোগী জিসান ও মিশুকে আটক করে র‌্যাব-১। এসময় তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় ৪৯ হাজার ৫০০ রুপি জাল মুদ্রা উদ্ধার করা হয়। এ ঘটনায় পরেরদিন র‍্যাব বাদী হয়ে ভাটারা থানায় মিশুর বিরুদ্ধে অস্ত্র, মাদক ও পর্ণোগ্রাফি আইনে তিনটি মামলা দায়ের করেন।

এরপর গত ৫ আগস্ট আদালত মিশুর পর্নোগ্রাফি মামলায় একদিন, অস্ত্র মামলায় পাঁচ দিন ও মাদক মামলায় তিন দিনসহ মোট নয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ রিমান্ড শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মডেল পিয়াসা ও মৌসহ অর্ধশতাধিক মডেলকে অনৈতিক ও প্রতারণার কাজে মিশু ব্যবহার করতেন বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App