রিমান্ড শেষে কারাগারে জেএমবি নেতা উজ্জ্বল মাস্টার

আগের সংবাদ

বিএনপির ধারাবাহিক বৈঠক ঘিরে সরগরম গুলশান কার্যালয়

পরের সংবাদ

সাকিবের সর্বকালের সেরা আইপিএল দলে নেই গেইল, ডি’ভিলিয়ার্স

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ৭:১১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ৭:১১ অপরাহ্ণ

সম্প্রতি বাংলাদেশের সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান সর্বকালের সেরা আইপিএল দল বেছে নিয়েছেন। অবাক হওয়ার মতো কাণ্ড, সেই দলে জায়গা হল না ক্রিস গেইল এবং এবি ডি’ভিলিয়ার্সের।

৩৪ বছরের অল রাউন্ডার ওপেনার হিসেবে দলে নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা এবং সানরাইজার্স হায়দরাবাদের ডেভিড ওয়ার্নারকে। এর পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরাট কোহলি, চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না এবং মহেন্দ্র সিং ধোনি, পঞ্জাব কিংসের কেএল রাহুলকে মিডল অর্ডারে রেখেছেন সাকিব। ধোনিকেই দলের অধিনায়ক এবং উইকেটকিপার হিসেবে বেছে নিয়েছেন বাংলাদেশের সেরা অল রাউন্ডার। খবর হিন্দুস্তান টাইমস।

রাজস্থান রয়্যালসের বেন স্টোকস এবং সিএসকে-র রবীন্দ্র জাদেজাকে অলরাউন্ডার হিসেবে দলে রেখেছেন সাকিব। তবে এই দলে আলাদা করে কোনও ফ্রন্টলাইন স্পিনারকে রাখেননি সাকিব। তিন জন পেসারের মধ্যে তিনি লাসিথ মালিঙ্গা, জসপ্রীত বুমরাহ এবং ভুবনেশ্বর কুমারকে দলে রেখেছেন।

তবে তিনি আইপিএলের অন্যতম সফল দুই ব্যাটসম্যানকে কেন দলে রাখেননি, সেটা নিয়ে প্রশ্ন উঠেছে। পাশাপাশি তার দলে ডেভিড ওয়ার্নার এবং বেন স্টোকস, লাসিথ মালিঙ্গা ছাড়া বাকি প্লেয়াররা ভারতীয়। নিজেকেও তিনি এই দলে রাখেননি সাকিব আল হাসান।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়