ভালোবাসার আকুতি ভরা গল্পে ‘তেপান্তরের মাঠ পেরিয়ে’

আগের সংবাদ

যমুনা সারকারখানার ৬১ শ্রমিকের চুক্তি বাতিল, বিক্ষোভ

পরের সংবাদ

নতুন বরের সঙ্গে মাহির খুনসুটি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ৪:৩১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ৪:৩১ অপরাহ্ণ

গত সোমবার মধ্যরাতে বিয়ের খবর দিয়েছেন ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব পেশায় ব্যবসায়ী ও রাজনীতিক। মাহি এখন তার জীবনসঙ্গী রাকিবের গাজীপুরের বাসায়। রাকিবকে জন্মদিনের উপহার দিতেই বিয়ের জন্য ১৩ সেপ্টেম্বর তারিখটি বেছে নিয়েছেন নায়িকা।

কারণ, এদিন রাকিবের জন্মদিন। আর এ কারণেই ১৩ সেপ্টেম্বরের শুরুতেই রাত ১২টা ৫ মিনিটে তারা বিয়ে করেন। এটাই ছিল রাকিবের জন্মদিনে মাহির উপহার। সোমবার দিনভর জীবনসঙ্গীর জন্মদিন উদযাপনে ব্যস্ত ছিলেন মাহি। রাত ৮টার একটু আগে ফেসবুক ঢুঁ দিলেন।

স্বামীর সঙ্গে তিনটি ছবি আপলোড করে লিখলেন, ‘হ্যাপি বার্থডে টু ইউ বয়। সারাজীবন আমার এভাবেই যত্ন নিবা কিন্তু। আমি পারতাম না।’ মাহির এমন আবদারের জবাবটাও রাকিব দিয়েছেন বেশ মজা করে। কমেন্টবক্সে লিখেছেন, ‘আমি রিয়েলি অনেক বেশি সারপ্রাইজড জান কলিজা। সারাজীবন তোমাকে বিরক্ত করব কথা দিলাম।’

এর আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। তাদের পঞ্চম বিবাহ বার্ষিকীর কয়েকদিন আগে মাহি জানান, একসঙ্গে আর থাকছেন না তারা।

রি-এসআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়