নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

ওটিটিতে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান!

পরের সংবাদ

নতুন জীবনে ব্রিটনি স্পিয়ার্স

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ১১:৪৬ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ১১:৪৬ পূর্বাহ্ণ

গত কয়েক মাস ধরে বাবার সঙ্গে কনজ়ারভেটরশিপের লড়াই নিয়ে শিরোনামে ছিলেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। কিন্তু সেই জটিলতার আগল শিথিল হতেই ব্রিটনির জীবনে নতুন খবর! প্রেমিক স্যাম আসগারির সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন গায়িকা। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে দু’জনেই সে খবর জানিয়েছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

গত সপ্তাহেই লস অ্যাঞ্জেলেসের একটি আদালতে কনজ়ারভেটরশিপ শেষ করার আবেদন জানিয়েছেন ব্রিটনির বাবা জ্যামি স্পিয়ার্স। মানসিক সমস্যায় জর্জরিত ব্রিটনির আর্থিক এবং জীবনের অন্যান্য দায়িত্ব আইনি পথে তুলে দেওয়া হয়েছিল তার বাবার হাতে। কিন্তু গায়িকার অভিযোগ ছিল, স্যামকে বিয়ে এবং নিজের গর্ভে সন্তানধারণ করতে পারছেন না তিনি, এই কনজ়ারভেটরশিপের কারণেই।

২০১৬ সালে স্যামের মিউজ়িক ভিডিও ‘স্লামবার পার্টি’র শুটিংয়ে তার আলাপ হয় ব্রিটনির সঙ্গে। সম্পর্কে সিলমোহর দেওয়ার পরে যুগলকে শুভেচ্ছা জানিয়েছেন গায়িকা প্যারিস হিলটন। ব্রিটনির কনজ়ারভেটরশিপ নিয়ে লড়াইয়ে বরাবরই তার পাশে ছিলেন প্যারিস।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়