সাধারণ ছুটি না মানায় করোনা ছড়িয়েছে সারাদেশে

আগের সংবাদ

সব শিক্ষাপ্রতিষ্ঠান নজরদারিতে, নির্দেশনা না মানলে বন্ধ: শিক্ষামন্ত্রী

পরের সংবাদ

ছন্দে ফিরছেন পরী মনি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ৯:৪৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ৯:৪৪ অপরাহ্ণ

ছন্দে ফিরছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী পরী মনি। সোমবার তিনি সে দেশের জনপ্রিয় পরিচালক রাশিদ পলাশের জন্মদিনের ঘরোয়া উদ্‌যাপনে উপস্থিত ছিলেন। ওজন সামান্য বাড়লেও পার্পল বা বেগনি রঙের সাজ-পোশাকে পরী মনি আগের মতোই মোহময়ী। পরিচালককেও তিনি উপহার দেন একই রঙের একটি বিশাল কেক এবং ফুলের তোড়া।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সেই সাজের ছবি নেটমাধ্যমে ভাগ করে তাঁর বক্তব্য, সাজে স্বতন্ত্র হতে চান? নিজেকে সাহসী দেখাতে বেছে নিন পার্পল।’ এ ক্ষেত্রে তিনি আমেরিকার প্রাক্তন বাস্কেট বল খেলোয়াড় ব্যারন ওয়াল্টার লুইস ডেভিসের একটি পংক্তি ধার নিয়েছেন।

পরিচালকের জন্মদিনে মোহনীয় পরী

পরী মনির এ দিনের সাজ ছিল দেখার মতো। পার্পলরঙা মসলিন শাড়ির সঙ্গে মানানসই লম্বা হাতার ব্লাউজ। ঘাড়ের কাছে হাতখোঁপায় বেল ফুলের মালা জড়ানো। কানের ফুল, হাতের চুড়ি, লিপস্টিক, আইশ্যাডোয় একই রঙের ঝিলিক। গায়ে শাড়ির আঁচল জড়ানো নায়িকা যেন সদ্য ফোটা জুঁই ফুল। ছবি প্রকাশ্যে আসতেই হাজার হাজার অনুরাগী তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

বেগনি রঙের সাজ-পোশাকে পরী মনি আগের মতোই মোহময়ী লাগছে। ছবি: পরী মনির ফেসবুক থেকে নেওয়া

মাদক আইনে গ্রেপ্তারের পর ২৬ দিন কারাবন্দি ছিলেন পরী মনি। ১ সেপ্টেম্বর গাজিপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের ফটকের বাইরে পা রাখেন তিনি। তাঁর মেসো জসিমউদ্দিনসহ কয়েক জন নিকটাত্মীয় তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। গত সপ্তাহে ইফতেকার শুভ-র ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে অংশ নেন পরী মনি। তার পরেই সোমবার তাঁকে দেখা যায় তাঁর আগামী ছবি ‘প্রীতিলতা’-র পরিচালকের জন্মদিনের পার্টিতে। টিমের বাকি সদস্যরাও এ দিন উপস্থিত ছিলেন। সবাইকে সঙ্গে নিয়ে এ দিন রাশিদ জন্মদিনের কেক কাটেন। তাঁর পাশে তখন পরী মনি। ছবির চিত্রনাট্যকার গোলাম রাব্বানি জানিয়েছেন আগামী মাসে নায়িকার জন্মদিনের পর ছবির শ্যুট ফের শুরু হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়