সব শিক্ষাপ্রতিষ্ঠান নজরদারিতে, নির্দেশনা না মানলে বন্ধ: শিক্ষামন্ত্রী

আগের সংবাদ

সিরাজগঞ্জে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু

পরের সংবাদ

অস্ত্র মামলায় পিয়াসার সহযোগী মিশুর বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ১০:১৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ১০:২০ অপরাহ্ণ

রাজধানীর ভাটারা থানায় দায়ের করা অস্ত্র মামলায় কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার সহযোগী শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) চার্জশিট দাখিলের বিষয়টি নিশ্চিত করেন আদালতে ভাটারা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই রনপ কুমার।

তিনি বলেন, গতকাল সোমবার অস্ত্র মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মিশুর বিরুদ্ধে এ চার্জশিট দাখিল করা হয়। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত চার্জশিটটি দেখে পরবর্তী বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

এরআগে গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে পিয়াসার দুই সহযোগী জিসান ও মিশুকে আটক করে র‌্যাব-১। এসময় তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় ৪৯ হাজার ৫০০ রুপি জাল মুদ্রা উদ্ধার করা হয়। এ ঘটনায় পরেরদিন র‍্যাব বাদী হয়ে ভাটারা থানায় মিশুর বিরুদ্ধে অস্ত্র, মাদক ও পর্ণোগ্রাফি আইনে তিনটি মামলা দায়ের করেন।

এরপর গত ৫ আগস্ট আদালত মিশুর পর্নোগ্রাফি মামলায় একদিন, অস্ত্র মামলায় পাঁচ দিন ও মাদক মামলায় তিন দিনসহ মোট নয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ রিমান্ড শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মডেল পিয়াসা ও মৌসহ অর্ধশতাধিক মডেলকে অনৈতিক ও প্রতারণার কাজে মিশু ব্যবহার করতেন বলে জানা গেছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়