×

সারাদেশ

সোনারগাঁওয়ে অপহৃত শিশুকে ৭ ঘণ্টায় উদ্ধার করল পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৩ পিএম

সোনারগাঁওয়ে অপহৃত শিশুকে ৭ ঘণ্টায় উদ্ধার করল পুলিশ

রবিবার পুলিশ অপহরণকারী শারমিন আক্তারকে আটক করে এবং অপহৃত শিশুকে উদ্ধার করে। ছবি: ভোরের কাগজ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া দরগাবাড়ি এলাকা থেকে ১৬ মাসের জাফনাথ সাঈদা জবা নামের শিশুকে অপহরণের ৭ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। এ ঘটনায় কাজের মেয়ে শারমিন আক্তার (১৪), কিশোরীকে আটক করা হয়েছে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, গত ২৫ দিন আগে লালমনিরহাট জেলার সদর থানার বড়বাড়ি গ্রামের মৃত জমির হোসেনের মেয়ে শারমিন আক্তার (১৪), নামে এক কিশোরীকে ঘরের কাজ করতে নিয়োগ দেয় চাকরিজীবী দম্পতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও নারায়ণগঞ্জ সরকারী তুলারাম কলেজের অধ্যাপক উম্মে সালমা।

গত রবিবার বিকেলে সাড়ে ৪ টার দিকে শিশু কন্যা জাফনাথ সাঈদা জবা কান্নাকাটি করতে থাকলে কাজের মেয়ে শারমিন আক্তার শিশুটিকে কান্না থামানোর কথো বলে ঘরের বাহিরে নিয়ে যায়। এ সময় ১০-১৫ মিনিট অতিবাহিত হওয়ার পরও কাজের মেয়ে শারমিন শিশুটিকে নিয়ে ঘরে ফিরে না আসলে মা উম্মে সালমা ও বাবা জহিরুল ইসলাম দ্রুত খোঁজাখুঁজি শুরু করে। শিশু কন্যা জাফনাথ সাঈদা জবা ও কাজের মেয়ে শারমিনের কোন খোঁজ না পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাটি সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমানকে অবহিত করেন। পরে ওসির নেতৃত্বে থানা পুলিশ জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকা থেকে কাজের মেয়ে শারমিনের মাকে সঙ্গে নিয়ে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঢাকা রাজধানীর মহাখালী ফ্লাইওভারের নীচে থেকে রাত ১.৩০ মিনিটে অপহরণকারী শারমিন আক্তারকে আটক করে এবং অপহৃত শিশু কন্যা জাফনাথ সাঈদা জবাকে উদ্ধার করে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনের অপহরণ ধারায় একটি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App