×

সারাদেশ

ভোরের কাগজে সংবাদ প্রকাশের পর ভাঙা হল ডাস্টবিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ পিএম

ভোরের কাগজে সংবাদ প্রকাশের পর ভাঙা হল ডাস্টবিন

সোমবার পানি নিষ্কাশন ড্রেনের উপর নির্মাণকৃত সেই ডাস্টবিনটি শ্রমিক দিয়ে ভেঙ্গে ফেলা হয়েছে। ছবি: ভোরের কাগজ

'থানার পাশেই ড্রেনের উপর ডাস্টবিন' শিরোনামে দৈনিক ভোরের কাগজ পত্রিকায় সংবাদ প্রকাশের পর ভেঙে ফেলা হয়েছে সেই ডাস্টবিনটি।

গত ৭ সেপ্টেম্বর মঙ্গলবার দৈনিক ভোরের কাগজ পত্রিকার ৮ পৃষ্ঠায় জয়পুরহাটের ক্ষেতলাল থানার সীমানা প্রাচীর ঘেঁষে প্রধান রাস্তার পূর্ব পাশেই অপরিকল্পিতভাবে পানি নিষ্কাশন ড্রেনের উপর তৈরী করা হয়েছে পৌরসভার ময়লা-আবর্জনা ফেলানোর জন্য ইটের তৈরী ডাস্টবিন। এতে পানি নিষ্কাশনে সমস্যাসহ হচ্ছে পরিবেশ দূষণ। ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নীরেন্দ্র নাথ মন্ডল অপসারণের জন্য পৌর মেয়র সিরাজুল ইসলামকে মৌখিকভাবে অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নেয় নি পৌর কর্তৃপক্ষ।

এমন সংবাদ দৈনিক ভোরের কাগজে প্রকাশিত হলে বিষয়টি নজরে পরে ক্ষেতলাল পৌরসভা কর্তৃপক্ষের। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলুর আদেশে ও নির্দেশনায় ৮-৯ বছর পূর্বে ক্ষেতলাল থানার সীমানা প্রাচীর ঘেঁষে পানি নিষ্কাশন ড্রেনের উপর নির্মাণকৃত সেই ডাস্টবিনটি শ্রমিক দিয়ে ভেঙে ফেলা হয়েছে।

পৌরসভা ও উপজেলাবাসীর জনস্বার্থে এমন নিউজ প্রকাশ করায় অনেকে ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি আখতারুজ্জামান তালুকদার এর মাধ্যমে ভোরের কাগজকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App