×

জাতীয়

মাথায় গুলি লেগে র‍্যাব সদস্যের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪২ পিএম

মাথায় গুলি লেগে র‍্যাব সদস্যের মৃত্যু

নিহত শুভ মল্ল

রাজধানীতে র‍্যাব সদর দপ্তরে দায়িত্বরত অবস্থায় নিজের গুলিতে এক র‍্যাব সদস্যর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতের নাম শুভ মল্ল (২৬)। তার বাড়ি চট্টগ্রাম জেলায়। ২০১৫ সালে পুলিশ সদস্য হিসেবে চাকরিতে যোগ দেন তিনি।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা আড়াইটায় র‍্যাব সদর দপ্তরে এই ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সোয়া ৫টায় মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গুলিবিদ্ধ অবস্থায় শুভকে র‍্যাব সদস্যরা ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার থুতনিতে গুলিবিদ্ধ হয়েছে।

এবিষয়ে উত্তরা ডিভিশনের উপ কমিশনার (ডিসি) মো. সাইফুল ইসলাম জানান, র‍্যাব সদর দপ্তরে ডিউটিরত অবস্থায় এক র‍্যাব সদস্য মারা গেছে। র‍্যাব থেকে আমাদেরকে জানানো হয়েছে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।

হাসপাতালে নাম প্রকাশে অনিচ্ছুক র‍্যাবের এক কর্মকর্তা জানান, শুভ সদর দপ্তর এর পিছনের গেটে ডিউটিরত অবস্থায় ছিলো। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে ছিলো। সে নিজের গুলিতে নিজে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, শুভ মল্লর বাড়ি চট্রগ্রাম জোরারগঞ্জ থানার জয়পুর পুর্ব জোয়ার গ্রামে। তার বাবার নাম কালু মল্ল। ২০১৫সনে সে পুলিশ সদস্য হিসেবে চাকরিতে যোগ দেন। আর চলতি বছরের মার্চে সে র‍্যাবে যোগ দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App