মিজান-বাছিরের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৬ সেপ্টেম্বর

আগের সংবাদ

করোনায় আরও ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৫৩

পরের সংবাদ

সোনারগাঁওয়ে অপহৃত শিশুকে ৭ ঘণ্টায় উদ্ধার করল পুলিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২১ , ৫:৪৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১ , ৫:৫৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া দরগাবাড়ি এলাকা থেকে ১৬ মাসের জাফনাথ সাঈদা জবা নামের শিশুকে অপহরণের ৭ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। এ ঘটনায় কাজের মেয়ে শারমিন আক্তার (১৪), কিশোরীকে আটক করা হয়েছে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, গত ২৫ দিন আগে লালমনিরহাট জেলার সদর থানার বড়বাড়ি গ্রামের মৃত জমির হোসেনের মেয়ে শারমিন আক্তার (১৪), নামে এক কিশোরীকে ঘরের কাজ করতে নিয়োগ দেয় চাকরিজীবী দম্পতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও নারায়ণগঞ্জ সরকারী তুলারাম কলেজের অধ্যাপক উম্মে সালমা।

গত রবিবার বিকেলে সাড়ে ৪ টার দিকে শিশু কন্যা জাফনাথ সাঈদা জবা কান্নাকাটি করতে থাকলে কাজের মেয়ে শারমিন আক্তার শিশুটিকে কান্না থামানোর কথো বলে ঘরের বাহিরে নিয়ে যায়। এ সময় ১০-১৫ মিনিট অতিবাহিত হওয়ার পরও কাজের মেয়ে শারমিন শিশুটিকে নিয়ে ঘরে ফিরে না আসলে মা উম্মে সালমা ও বাবা জহিরুল ইসলাম দ্রুত খোঁজাখুঁজি শুরু করে। শিশু কন্যা জাফনাথ সাঈদা জবা ও কাজের মেয়ে শারমিনের কোন খোঁজ না পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাটি সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমানকে অবহিত করেন। পরে ওসির নেতৃত্বে থানা পুলিশ জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকা থেকে কাজের মেয়ে শারমিনের মাকে সঙ্গে নিয়ে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঢাকা রাজধানীর মহাখালী ফ্লাইওভারের নীচে থেকে রাত ১.৩০ মিনিটে অপহরণকারী শারমিন আক্তারকে আটক করে এবং অপহৃত শিশু কন্যা জাফনাথ সাঈদা জবাকে উদ্ধার করে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনের অপহরণ ধারায় একটি মামলা হয়েছে।

রি-এসি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়