×

জাতীয়

রাজধানীতে নারীসহ দুজনের অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় নারী সহ ২ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- যাত্রাবাড়ী শেখদির মাসুদ মোল্লা (৪০) ও কামরাঙ্গীরচরের গৃহবধু শুভ তারা (২৬)।

রবিবার (১২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ টঙ্গীপাড়া উপজেলার বোরনি গ্রামের বাদশা মোল্লার ছেলে মাসুদ। দ্বিতীয় স্ত্রী বিলকিস আক্তারকে নিয়ে থাকতো যাত্রাবাড়ী শেখদি পশ্চিমপাড়া ৫২/১৭ নম্বর টিনসেড বাড়িতে। ধনিয়ায় একটি ফ্যান ফ্যাক্টরিতে চাকরি করতো সে।

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মনিষ জানান, খবর পেয়ে বেলা ১১টার দিকে ওই বাসা থেকে ফ্যানের সাথে গামছা পেচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থা থেকে তাকে উদ্ধার করা হয়। এরপর দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করা হলেও বিস্তারিত তদন্তের পর বলা যাবে। তার মাথায় পুরাতন আঘাতের জায়গায় সেলাই করা রয়েছে।

মৃত মাসুদের ছোট ভাই মো. মাহমুদ মোল্লা জানান, মাসুদের প্রথম স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। সেই সংসারে তার দুই সন্তান। আর গত ৩মাস আগে বিলকিসকে বিয়ে করে সে। তাকে নিয়ে যাত্রাবাড়ির এই বাসায় থাকতো। আজ সকাল সাড়ে ১০টার দিকে শুনতে পাই, তার স্ত্রী কাপড় শুকাতে বাসার বাইরে বের হলে সে রুমের দরজা আটকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে আসলে কি ঘটনা ঘটেছে তা বলতে পারছি না। প্রায়ই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। গতকাল তার স্ত্রী এলাকার লোকজন দিয়ে তাকে মারধর করিয়ে ছিলো। এতে তার মাথা ফেটে যাওয়ায় হাসপাতাল থেকে মাথায় সেলাইও করিয়েছে।

এদিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম এলাকার হোসেন কমিশনারের বাড়ির পাশের একটি বাড়িতে ভাড়া থাকতো শুভ তারা। তার স্বামী দোলোয়ার হোসেন নিউ সুপার মার্কেটে একটি দোকানে চাকরি করেন। সাত বছরের একটি ছেলে সন্তান রয়েছে তাদের।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া দেবর সানোয়ার হোসেন জানান, সকাল ৯টার দিকে বাসায় সবার অগোচরে কীটনাশক খায় সে। পরে তাকে বমি করতে দেখে তাদের সন্দেহ হলে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসত তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে কীটনাশক খেতে পারেন সে বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া শুভ তারার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার লাশ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কামরাঙ্গীরচর থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App