×

সারাদেশ

পাটুরিয়ায় স্টেডিয়ামের স্থান পরিদর্শনে ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২১, ১২:২৫ এএম

পাটুরিয়ায় স্টেডিয়ামের স্থান পরিদর্শনে ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

পরিদর্শনে ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

মানিকগঞ্জের শিবালয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো.জাহিদ আহসান রাসেল, এমপি আগমন করেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে তিনি মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়াঘাটে অবস্থিত পদ্মা রিভারভিউ রিসোর্ট এর পাশে প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের স্থান পরিদর্শন এবং রিসোর্ট প্রাঙ্গনে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়া ব্যক্তিত্বদের সাথে মত বিনিময় করেন। সফরসঙ্গী হিসেবে সংসদীয় কমিটির যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সভাপতি ও ভোলা-৪ আসনের সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জাতীয় ক্রীড়া পরিষদ সচিব মো.মাসুদ করিম ও মহিলা আসন-৩২ এর এমপি জাকিয়া তাবাসসুম।

মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এ এম নাঈমুর রহমান দুর্জয় এর আয়োজনে পরিদর্শন অনুষ্ঠানে মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড.গোলাম মহীউদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান,শিবালয় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু,শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা, সহকারী কমিশনার (ভূমি)এসএম আবু দারদা, শিবালয় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড.আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, ঘিওর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টুসহ জেলা ও উপজেলার আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবর্গ উপস্থিত ছিলেন।

সাংসদ এএম নাঈমুর রহমান দুর্জয় বলেন, পাটুরিয়ায় ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের বিষয়ে আমি আশাবাদী এবং আনন্দি। আশা করছি অতি অল্প সময়ের মধ্যেই স্টেডিয়ামের অবকাঠামো নির্মাণ শুরু হবে।

সভাপতির বক্তব্যে জাতীয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, এটি যেহেতু প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত প্রকল্প সেহেতু আমরা চাইবো অতি দ্রুত সময়ের মধ্যে যেন স্টেডিয়াম বাস্তবায়িত হয়।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, আশা করছি চলতি অর্থবছরের মধ্যেই স্টেডিয়ামের কাজ শুরু হবে। ইতিমধ্যেই ফিজিক্যাল স্টাডির জন্য ৪ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। এ স্টেডিয়াম নির্মাণের পাশাপাশি মানিকগঞ্জ জেলা স্টেডিয়ামের সংস্কারের পরিকল্পনাও আমাদের রয়েছে। এ স্টেডিয়ামের নামকরণ কি হবে প্রশ্নের উত্তরে তিনি জানান, মানিকগঞ্জ-১ আসনের এমপি এএম নাঈমুর রহমান দুর্জয় চাচ্ছেন প্রধানমন্ত্রীর নামেই যেন এর নামকরণ হয়। তবে চুড়ান্ত পর্যায়ে নামের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী স্বয়ং সিদ্ধান্ত নেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App