×

জাতীয়

সরকারের সঙ্গে সমন্বয়হীনতায় সিলেটে জাপা প্রার্থীর পরাজয় : বিদিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৭ পিএম

সরকারের সঙ্গে সমন্বয়হীনতায় সিলেটে জাপা প্রার্থীর পরাজয় : বিদিশা

শনিবার সিলেটে বিদিশা এরশাদ। ছবি: ভোরের কাগজ

পল্লীবন্ধুপুত্র এরিক ঘোষিত জাতীয় পার্টির কোচেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, সরকারের সঙ্গে সমন্বয়হীনতার কারণে সিলেটের উপনির্বাচনে পার্টির প্রার্থীর পরাজয় হয়েছে। দলের চেয়ারম্যানের সঙ্গে সরকারের সমন্বয় নেই। তিনি বলেন, শুধু শুধু সরকারের সমালোচনা নয়, প্রয়োজন একসঙ্গে কাজ করা। কারণ বর্তমান সরকারের বিকল্প নেই।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেটে হযরত শাহজালাল (র:) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বিদিশা এরশাদ।

তিনি বলেন, সিলেট হলো এরশাদের দ্বিতীয় বাসস্থান। আজ থেকে আমারও দ্বিতীয় বাসস্থান সিলেট। সিলেটের মানুষ আমার পরম আত্মীয়। আপনাদের আতিথিয়তায় আমি বিমোহিত। তাই সিলেট থেকেই হবে জাতীয় পার্টি পূর্ণগঠন। এরপর সারাদেশ সফর করে তৃণমূল ও কেন্দ্রে ত্যাগি নেতাকর্মীদের জায়গা করে দেয়া হবে। বিদিশা বলেন, আপনার চাইলে সিলেটের সবকটি আসনে প্রার্থী পূর্ণবিন্যাস করে নেতৃত্ব প্রতিষ্ঠা করা হবে।

এসময় তার সঙ্গে সফরে থাকা জাপার ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ বলেন, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়নের তথ্যচিত্র গ্রামের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। তৃণমূলের মানুষের কাছে তুলে ধরতে হবে জাতীয় পার্টির সরকার পরিচালনার দতার কথা।

এসময় বিদিশার সঙ্গে আরো ছিলেন সাবেক প্রতিমন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, মেজর অসরপ্রাপ্ত আনিসুর রহমান, নাফিজ মাহবুব ও আক্তার হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App