×

জাতীয়

রাজধানীতে মদ পানে যুবকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৫ পিএম

রাজধানীতে মদ পানে যুবকের মৃত্যু

মদ পান

রাজধানীর মোহাম্মদপুরে বিহারী ক্যাম্পে মদ্যপানে নাইম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর মার্কেট ক্যাম্পে রাসেল কমিউনিটি সেন্টারের পাশে একটি বাড়িতে ভাড়া থাকতো সে। দুই ছেলে ১ মেয়ের জনক নাইম। বাসাতেই কারচুপির কাজ করতো সে।তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া ছোট ভাই মো. ফাহিম জানান, গত বৃহস্পতিবার মধ্যরাতে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে তার এক ভাগনির বিয়েতে মদ্যপান করে সে। গতকাল সারাদিনই সেই বিয়ে বাড়িতে ছিলো সে। তখনও পুরোপুরি সুস্থ্যই মনে হয়েছে। সেখান থেকে রাতে বাসায় ফিরে তার শরীর খারাপ লাগার কথা বলে। রাতে না খেয়েই ঘুমিয়ে পড়ে। আজ সকালে সে ঘুম থেকে উঠতে দেড়ি করায় তাকে ডাক দেওয়া হয়। তখন সে ঘুম থেকে উঠলেও বমি করা শুরু করে। এরপরও সে শুয়ে ছিলো।

তিনি জানান, বেলা আড়াইটার দিকে তার অবস্থার আরও অবনতি হলে পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাকে রাখা হয়নি। সবশেষ তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মদ্যপানের পর সে অসুস্থ্য হয়ে মারা গেছে বলে দাবি করা হয়েছে স্বজনদের পক্ষ থেকে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App