×

রাজধানী

রাজধানীতে পৃথক ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২১, ০৫:০০ পিএম

রাজধানীর উত্তর বাড্ডায় কাভার্ডভ্যান ধাক্কায় ফয়সাল (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে শ্রী হরিচরণ (৪৬) নামে এক দৃষ্টি প্রতিবন্ধী। আর যাত্রাবাড়ি কাজলায় সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আনোয়ার হোসেন (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে বাড্ডা জেনারেল হাসপাতালের সামনের রাস্তায় ও শনিবার (১১সেপ্টেম্বর) ভোরে কাজলায় এই পৃথক দুর্ঘটনা ঘটে।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাকড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ফয়সাল।

বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, রাতে বাড্ডা জেনারেল হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় একটি কাভার্ডভ্যান পথচারী ওই দুইজনকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় তারা। এরপর খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৩টার দিকে ফয়সালকে মৃত ঘোষণা করেন। আর দৃষ্টি প্রতিবন্ধী আহত হরিচরণকর ভর্তি রাখা হয়েছে।

তিনি জানান, ফয়সাল ঢাকার কোন জায়গায় থাকতেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। দুর্ঘটনার পরপরই ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

এদিকে যাত্রাবাড়ি থানার উপ পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, ভোরে ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে কাজলা মেয়র হানিফ ফ্লাইওভারের ঢাল থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরো জানান, আনোয়ার ডেমড়া সারুলিয়া এলাকায় থাকতেন। তিনি কিডনীর সমস্যায় ভুগছিলেন। ভোরে বাসা থেকে মোটরসাইকেল চালিয়ে গণস্বাস্থ্য হাসপাতালে যাচ্ছিল ডায়ালইসিসের জন্য। রাস্তায় কোন যানবাহনের ধাক্কায় এই দুর্ঘটনার শিকার হন তিনি।

তার বাড়ি ফেনীর পরশরামপুর উপজেলার সোবার বাজার গ্রামে। তার বাবার নাম মীর হোসেন। মৃতদেহ মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App