×

অর্থনীতি

এল আর গ্লোবালের সঙ্গে যুক্ত হলেন সাকিব আল হাসান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯ পিএম

এল আর গ্লোবালের সঙ্গে যুক্ত হলেন সাকিব আল হাসান

শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠান করে এ ঘোষণা দেয়া হয়। ছবি: ভোরের কাগজ

সম্পদ ব্যবস্থাপক প্রতিষ্ঠান এল আর গ্লোবালের ১০ বছর পূর্তিতে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডার প্রতিষ্ঠানটির উপদেষ্টা পরিষদের সদস্য হয়েছেন।

সাকিবের পাশাপাশি প্রতিষ্ঠানটির উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে দক্ষিণ এশিয়ার দেশগুলো থেকে প্রথম গ্র্যান্ড মাস্টার খেতাবধারী দাবাড়ু নিয়াজ মোর্শেদ এবং ক্রিড়া সাংবাদিক রেজাউর রহমান সোহাগ।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠান করে এ ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে সাকিব আল হাসান সশরীরে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেয়ারবাজারের বিভিন্ন বিষয় তুলে ধরেন এলআর গ্লোবালের প্রধান নির্বাহী কর্মকর্তা রিয়াজ ইসলাম।

তিনি বলেন, খেলার সঙ্গে শেয়ারবাজারে বিনিয়োগের অনেক মিল আছে। কোচ থাকতে হয়, অধিনায়ক থাকতে হয়, খেলোয়াড় থাকতে হয়। তিনি আরও বলেন, এটা আশা করা যায় এই ইন্ডাস্ট্রিজ (শেয়ারবাজার) আরো বড় হবে। তবে সরাসরি বিদেশি বিনিয়োগ ছাড়া মার্কেটের প্রবৃদ্ধি কম হবে। আমরা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং আমেরিকার চেম্বারের সঙ্গে বিদেশি বিনিয়োগ আকর্ষণে চেষ্টা করছি।

বন্ড মার্কেট সম্পর্কে তিনি বলেন, আমাদের বন্ড মার্কেট এখনো সেই ভাবে শুরু হয়নি। এটা শুরু হচ্ছে। এখানে শিক্ষার অভাব ও কাঠামো গত সমস্যা আছে। সামনে বন্ড মার্কেট ভালো হবে বলে আশা করা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App