×

বিনোদন

সিঁথিতে সিঁদুর, ফের চর্চায় নুসরাতের ব্যক্তিগত জীবন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৮ পিএম

সিঁথিতে সিঁদুর, ফের চর্চায় নুসরাতের ব্যক্তিগত জীবন

নুসরাত জাহান।

প্রেগন্যান্সির সময় থেকেই জোর চর্চায় নুসরাতের ব্যক্তিগত জীবন। আগস্ট মাসে ছেলে ঈশানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। ছেলের ১২ দিনের মাথায় শহরের এক স্যালোঁর উদ্বোধনে দেখা গিয়েছিল নতুন মা-কে। সেখানে তাকে ছেলের বাবার ব্যাপারে জানতে চাওয়া হলে নুসরাত সোজাসুজি বলে বসেন, ‘বাবা জানে বাবা কে’!

সঙ্গে তিনি আর যশ ঈশানের অভিভাকত্ব উপভোগ করছেন, সেটাও জানাতে ভুললেন না! এমনকী, ছেলের ছবি দেখতে চাইলেও নুসরাত জানিয়ে দেন, ‘বাবা চাইলে তবেই ছেলেকে সামনে আনা হবে। ঈশানকে সবথেকে ওর বাবাই ভালো সামলাচ্ছে’! খবর হিন্দুস্তান টাইমস।

এহেন রহস্য তৈরি করা নুসরাত জাহানের সম্প্রতিতম ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শুরু হয়েছে জোরদার চর্চা। কেননা, সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিনি। ছবির ব্যকগ্রাউন্ড বলছে, তা রাজস্থানের।

যশ-নুসরাতের ফ্যান পেজের দৌলতে সকলেই জানেন নুসরাত আর যশের আজমীর শরিফ ঘুরতে যাওয়ার কথা। তাই অনেকেরই মত, সেই ভিডিও তোলা হয়েছে তখনই। তখনও নুসরাত পরিচিত ছিলেন ব্যবসায়ী নিখিল জৈনের স্ত্রী হিসেবে।

ভিডিওয় দেখা যাচ্ছে হাওয়ায় উড়ছে নুসরাতের চুল, কপালে সিঁদুর, পরনে সাদা টপ ও হলুদ স্কার্ট। ব্যাকগ্রাউন্ডে বাজছে ভাইরাল হওয়া সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’। ছবির তলায় অভিনেত্রী হ্যাশট্যাগ জুড়েছেন ‘মেজর মিসিং’, ‘থ্রো ব্যাক মেমরিজ’।

নিখিলের সঙ্গে থাকাকালীনই এসওএস কলকাতা ছবিটির শ্যুটিং শুরু করেন নুসরাত জাহান। আর শোনা যায় ঠিক সেই সময়তেই সম্পর্কে জড়ান তিনি ছবির সহ-অভিনেতা যশের সঙ্গে। বেশ কিছুবার নিখিলও তেমনটাই দাবি করেছেন।

তবে, যত দিন গিয়েছে সম্পর্ক নিয় খোলামেলা হয়েছেন নুসরাত। এই যেমন বুধবার ছেলের ‘বাবা’ হিসেবে না হলেও, ছেলের ‘অভিভাবক’ হিসেবে যশের নাম সামনে নিয়ে এলেন তিনি।

 
View this post on Instagram
 

A post shared by Nusrat (@nusratchirps)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App