×

জাতীয়

শিক্ষক–ছাত্রকে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১, ০২:২৩ পিএম

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক ও এক ছাত্রকে কুপিয়ে আহত করেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীরা তাঁদের কাছ থেকে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়ে গেছে।

ছিনতাইকারীদের হামলায় আহত দুজন হলেন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মনিরুজ্জামান মজনু ও জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ছাত্র পরাগ মাহমুদ। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার আলতাব হোসেন বলেন, ছিনতাইকারীদের হামলায় আহত শিক্ষক ও ছাত্রকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্র জানায়, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পাশে স্থানীয় রালবাগ এলাকায় বৃহস্পতিবার রাত একটার দিকে ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মনিরুজ্জামানকে ছুরি দিয়ে আঘাত করে টাকা ও মোবাইল ফোন নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজনের উদ্যোগে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রাত আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর ফটকের সামনে শিক্ষার্থী পরাগকে তিনজন তরুণ পথরোধ করে। এরপর তারা তাকে কুপিয়ে তার কাছ থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে যায়।

বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানীকে জানানো হয়েছে। প্রক্টরের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স দিয়ে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, কয়েকজন ছিনতাইকারী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কুপিয়ে তার মুঠোফোন ও কিছুটা ছিনিয়ে নেয়। আমি রাত সাড়ে তিনটার সময় ওই শিক্ষার্থীকে মেডিকেলে দেখতে যাই। বর্তমানে শিক্ষার্থী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App