×

রাজধানী

রাজধানীতে পৃথক ঘটনায় নিহত দুই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ পিএম

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় সবুজবাগে ভবনের ছাদ থেকে পড়ে শফিকুল ইসলাম (৪০) ও এলিফ্যান্ট রোডে বিদ্যুৎস্পৃষ্টে সুমন আহমেদ (২৫) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতদেহ দুটি।ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে সবুজবাগে দক্ষিনগাঁও দাসপাড়া বাজারে ও বেলা বারোটার দিকে এলিফ্যান্ট রোডের ২৭১/২ নম্বর ভবনে এই পৃথক দুর্ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শন মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। তিনি জানান, মুমূর্ষু অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা দুইটায় তাদের মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানায়, শফিকুলের বাবার নাম ইমান আলী। পরিবার নিয়ে খিলগাঁও শেখেরজায়গা নামক এলাকাতে থাকতেন তিনি। তাঁর কোন সন্তান নেই। সবুজবাগ দক্ষিণগাঁওয়ের চন্দ্রপুরী ডেকোরেশনে কাজ করতো সে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিষ্ঠানটির মালিক মো. আনোয়ার হোসেন জানান, শুকবার সকালেই শফিকুল দক্ষিণগাঁও দাসপাড়া বাজার সংলগ্ন একটি বাড়িতে গায়ে হলুদ অনুষ্ঠানের ডেকোরেশনের কাজ করার জন্য যান। সেখানে চার তলার ছাদে চারপাশে কাপড়ের পর্দা টানাচ্ছিলেন। স সময় সেখান থেকে নিচে পড়ে যায় সে। পরে তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল, পরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

এদিকে, কিশোরগঞ্জ সদর উপজেলার পারদা গাবতলী গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সুমন। পরিবার নিয়ে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকা থাকতো। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া ঠিকাদার মো. মহসিন জানান, তারা গত ৩দিন ধরে এলিফ্যান্ট রোডের ২৭১/২ নম্বর ভবনের তৃতীয় তলায় একটি শোরুমের জানলায় থাই লাগানোর কাজ করছিলেন। আজ দুপুরে ভবনটির দুতলার থেকে থাই গ্লাসের অ্যালুমিনিয়াম তৃতীয় তলায় ওঠাচ্ছিলেন তারা দুজন। ভবনের পাশ দিয়ে অ্যালুমিনিয়াম ৩য় তলায় উঠানোর সময় পাশে বিদ্যুতের তারের সংস্পর্শে বিদ্যুতায়িত হয় সুমন। এতে অচেতন হয়ে পড়ে সে। পরে তাকে উদ্ধার করে প্রথমে পপুলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে তাকে বাচানো সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App