×

সারাদেশ

বোয়ালমারীতে বড় বোনের বাড়িতে ছোট বোনের ঝুলন্ত লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ পিএম

বোয়ালমারীতে বড় বোনের বাড়িতে ছোট বোনের ঝুলন্ত লাশ

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে ১৩-১৪ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীর লাশ তার বোনের বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। ওই মাদ্রাসা শিক্ষার্থীর নাম মরিয়ম ছুয়া। সে উপজেলার রূপাপাত ইউনিয়নের কুমড়াইল গ্রামের ইনায়েত চৌধুরীর মেয়ে।

থানা এবং স্থানীয় সূত্রে জানা যায়, মরিয়ম মাস দেড়েক আগে উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামে তার বড় বোন রিয়া বেগমের বাড়িতে বেড়াতে যায়। রিয়া বেগমের স্বামী আরিফ শেখ মালয়েশিয়া প্রবাসী। বছর পাঁচেক আগে রিয়া বেগমের সাথে পারিবারিকভাবে আরিফ শেখের বিয়ে হয়। রিয়া ও আরিফ সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই বোন।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে বড় বোন রিয়া বেগমের দোতলা ভবনের উত্তর পশ্চিম কোনার একটি কক্ষ থেকে মরিয়মের ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা। ফ্যানের হুকের সাথে গলায় ওড়না পেঁচিয়ে মরিয়ম আত্মহত্যা করে বলে এজাহারে উল্লেখ করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ইনায়েত চৌধুরী বাদি হয়ে বৃহস্পতিবার রাত ৮টায় বোয়ালমারী থানায় ইউডি মামলা করেছেন। নিহতের গলায় কাটা দাগের মত আঘাতের চিহ্ন রয়েছে বলে একটি সূত্রে জানা গেছে। নিহত মরিয়ম চার ভাই-বোনের মধ্যে ছোট।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App