×

সারাদেশ

আদালতে জবানবন্দি রেকর্ড ভয়ে কাটছে মুক্তিযোদ্ধা পরিবারের দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১, ১০:৩২ পিএম

হবিগঞ্জের মাধবপুরে মুক্তিযোদ্ধার মেয়েকে উত্যেক্ত করার ঘটনায় আদালত ছাত্রীর জবানবন্দি রেকর্ড করেছে। বৃহস্পতিবার হবিগঞ্জের নারী শিশু আদালতের বিচারক তাহমিনা হক জবানবন্দি রেকর্ড করেন।

গত সোমবার উপজেলার শ্রীধরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আউয়াল মিয়ার মেয়েকে মনতলা কলেজ রোড এলাকায় একই গ্রামের কাউসার মিয়ার ছেলে হাসান আল মামুন ও তার সঙ্গীরা উত্যেক্ত করে। এ সময় আউয়াল মিয়াবাধা দিলে হাসান আল মামুন ও তার লোকজন তার উপর হামলা করে। পরে স্থানীয় জনতা হাসান আল মামুনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা আউয়াল মিয়া বাদি হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মুক্তিযোদ্ধার স্ত্রী জমসিদা খাতুন জানান, মেয়ে নিয়মিত কলেজে আসা যাওয়া করে। শমসের নগর কলেজে যায়। একলাও যায় কারো সাথেও যায়। এই কারনে আমার ভয় করে কোন ক্ষতি নাকি হয়ে যায়।

মুক্তিযোদ্ধার মেয়ে হেপি জানান, অনেক্ইে আসছে মিমাংসা করার জন্য। আমরা যে বাসাতে রয়েছি সেখানে নিরাপত্তা হীনতায় ভুগছি। আমরা যাদের বিরুদ্ধে লড়ছি তারা অনেক শক্তিশালী।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার নারী শিশু আদালতের বিজ্ঞ বিচারক মেয়েটির জবানবন্দি রেকর্ড করেছেন। তবে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App