মোটরসাইকেলে ঘুরতে গিয়ে শ্যালকসহ দুই দুলাভাই নিহত

আগের সংবাদ

অন্তঃসত্ত্বা অবস্থায় রক্তচাপ বাড়লে হতে পারে বিপদ

পরের সংবাদ

রণবীর কাপুরকে বিয়ে, কি বললেন ক্যাটরিনা

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:৫৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১:০৩ অপরাহ্ণ

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের প্রেমের গল্প কারও অজানা নয়। দীর্ঘদিন একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন তারা। কিন্তু বিয়ে করে নতুন অধ্যায় শুরু করার কথা কি ভেবেছিলেন ‘আজব প্রেম কি গজব কহানি’র প্রেম এবং জেনি? অতীতে এমন প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন ক্যাটরিনা।

রণবীরকে বিয়ে করবেন কি না, সেই বিষয়ে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়েছিল। ক্যাটরিনা বলেছিলেন, বিয়ে খুবই সুন্দর একটি সম্পর্ক। দুজন মানুষ যখন একে অপরের সঙ্গে জীবন কাটানোর জন্য রাজি হবেন, তখনই বিয়ে করা উচিত। খুব শীঘ্রই তিনিও বিয়ে করবেন বলে জানিয়েছিলেন তিনি। অর্থাৎ রণবীরের কোনও উল্লেখ না করেও নিজের মতো করে উত্তর দিয়েছেন ক্যাটরিনা।

রণবীর এবং ক্যাটরিনার বিচ্ছেদের কারণ এখনও স্পষ্ট নয়। এই নিয়ে প্রকাশ্যে কেউ কখনও মুখ খোলেননি। শোনা যায়, ‘আজব প্রেম গজব কহানি’র পরেই তারা সম্পর্কে জড়িয়েছিলেন। এরপর ‘রাজনীতি’, ‘জগ্গা জসুস’ এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। কিন্তু পর্দায় তাদের জুটি সফল হলেও শেষমেশ বাস্তবের গল্পটা অন্যরকম।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়