ঝুমন দাসের মুক্তি দাবিতে উদীচীর প্রতিবাদী সমাবেশ

আগের সংবাদ

গুচ্ছ ভর্তি পরীক্ষায় চূড়ান্ত আবেদনে সুযোগ পাচ্ছে বাদপড়া শিক্ষার্থীরা

পরের সংবাদ

ছাড়পত্র পেল ‘স্বপ্নে দেখা রাজকন্যা’

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১ , ৯:৪১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১ , ৯:৪৪ অপরাহ্ণ

আপত্তি ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’। গত মঙ্গলবার সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেন এবং প্রদর্শনের জন্য ছাড়পত্র দেয়ার সিদ্ধান্তের কথা জানান নির্মাতাকে।

এতে মূল ভূমিকায় অভিনয় করেছেন ঢালিউডে নতুন তিন মুখ আদর আজাদ চৌধুরী, নিশাত নাওয়ার সালওয়া ও মৌসুমী মিথিলা। ছাড়পত্র প্রসঙ্গে পরিচালক বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে আনকাট ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বোর্ড মেম্বারদের অনেকেই সিনেমাটি দেখার পর আমাকে ফোন করে প্রশংসা করেছেন।’

শিগগিরই সিনেমাটি মুক্তি দেয়া হবে জানিয়ে মানিক বলেন, ‘কেবল তো ছাড়পত্র পেলাম। করোনা পরিস্থিতির কারণে এখনো কিছু বলা যাচ্ছে না। পরিস্থিতি আরো স্বাভাবিক হওয়ার জন্য আমরা অপেক্ষা করছি। আর সিনেমাটি যেহেতু হলকে টার্গেট করে নির্মিত, ফলে একটু ভেবেচিন্তেই মুক্তির তারিখ ঠিক করতে হবে।’ উল্লেখ্য, এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ সিনেমাতে আরো অভিনয় করেছেন আলীরাজ, মারুফ আকিব, রেবেকাসহ অনেকে।

রি-এস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়