আবারও মা হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের মডেল কাইলি জেনার

আগের সংবাদ

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করার নির্দেশ

পরের সংবাদ

চতুর্থ ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১ , ৩:৪৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১ , ৩:৫৫ অপরাহ্ণ

সিরিজের চতুর্থ ম্যাচে আজ বিকেল ৪টায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড। তাই টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কিউই দলপতি টম লাথাম। আর মাহমুদউল্লাহ রিয়াদ বাহিনী ফিল্ডিং করবে। এ ম্যাচটি দুদলের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কি হবে চতুর্থ ম্যাচে এমন ভাবনায় ডুবে আছেন ক্রিকেটপ্রেমীরা। পাঁচ ম্যাচ সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচ জিতে সিরিজ বাঁচিয়ে রেখেছে কিউইরা। বুধবার (৯ সেপ্টেম্বর) জিতলে সমতায় ফিরবে সফরকারীরা।

এমন অবস্থায় চতুর্থ ম্যাচে বাংলাদেশ সিরিজ জিতবে নাকি অপেক্ষা বাড়বে তা নিয়ে বিস্তর আলোচনা চলছে। কারণ বাংলাদেশের আবহাওয়ার সঙ্গে খাপ খাইয়ে নিয়েছে কিউইরা। হোম অব ক্রিকেট মিরপুরের উইকেট সম্পর্কেও তিন ম্যাচ খেলে বিস্তর অভিজ্ঞতা হয়েছে টম লাথাম বাহিনীর। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সেরা খেলাটা বের হয়ে আসছে। যা টাইগারদের জন্য হুমকি হতে পারে।

কিন্তু আহত বাঘের হুঙ্কারে মিশে থাকে প্রতিশোধের নেশা তা জানে কিউইরা। ঘরের মাঠে তৃতীয় ম্যাচ হেরে হুঙ্কার দিয়ে ঘুরে দাঁড়াতে চাইবে টাইগাররা সেটি মাথায় রেখেই চতুর্থ ম্যাচে মাঠে নামবে কিউইরা। আর এ ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করতে চায় মাহমুদউল্লাহ রিয়াদ বাহিনী। তবে যাই হোক চতুর্থ ম্যাচে দুদলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে তা বলার প্রয়োজন নেই।

রি-কেই/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়