×

বিনোদন

রুক্মিণীর হঠাৎ রোগা হওয়ার পিছনে রহস্য কী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৪ এএম

রুক্মিণীর হঠাৎ রোগা হওয়ার পিছনে রহস্য কী

রুক্মিণী মৈত্র

রুক্মিণীর হঠাৎ রোগা হওয়ার পিছনে রহস্য কী

চরিত্রের খাতিরে অভিনেতারা হামেশাই ওজন বাড়ান বা কমান, সেটা বলিউড হোক বা টলিউড। সম্প্রতি ‘কিশমিশ’-এর শুটে রুক্মিণী মৈত্রর ছবি থেকে বোঝা যাচ্ছে, তিনি অনেকটা ওজন কমিয়ে ফেলেছেন। অবশ্য ওজন বেশি ছিল, এমন কথা তার সম্পর্কে কেউ বলতে পারবে না।

তবুও হঠাৎ এতটা ছিপছিপে হওয়ার কারণ কী? উত্তরে রুক্মিণী বললেন, ‘‘আমাকে এক কলেজ গার্লের ভূমিকায় দেখা যাবে ‘কিশমিশ’-এ। তার জন্য নিজেকে আরও স্লিম দেখানোর একটা ব্যাপার রয়েছে। তবে আসল ব্যাপার হল, আমি ওয়ার্কআউট করতে শুরু করেছি, যেটা আগে কোনও দিন করিনি। আর আমি ওজন কমিয়েছি খুব সামান্য, তবে ফিগার অনেক টোনড হয়েছে।’’খবর আনন্দবাজার পত্রিকা।

কিন্তু রুক্মিণীর মতো ফিটনেস সচেতন নায়িকা আগে ওয়ার্কআউট করতেন না, এটা আদৌ বিশ্বাসযোগ্য? শোনা যাচ্ছে, প্রথম হিন্দি ছবি ‘সনক’-এর নায়ক বিদ্যুৎ জামওয়ালের ফিটনেস ট্রেনারের কাছ থেকে টিপস নেন রুক্মিণী, সে কারণেই চেহারার এই পরিবর্তন! হাসতে হাসতে নায়িকার জবাব, ‘‘এটা ঈশ্বরের আশীর্বাদ যে, খুব সহজে আমি ওজন কমাতে পারি।

সব রকম খাবার খেলেও ওজন বাড়ে না, কারণ আমার মেটাবলিজ়ম রেট খুব বেশি। আসলে ওয়ার্কআউট করা শুরু করেছি, নিজেকে আরও ফিট রাখার জন্য। শারীরিক ভাবে খুব ফিট থাকলে, মানসিক ভাবেও অনেক বেশি শক্ত থাকা যায়। ফলে কাজে ফোকাস থাকে বেশি। সেই কারণেই শারীরচর্চা করা। আর বিদ্যুৎ জামওয়াল প্রসঙ্গে বলব, টিপস নিতে হলে আমি ওর ট্রেনারের কাছ থেকে কেন নেব, বিদ্যুতের কাছ থেকেই নেব।’’

আপাতত ছবির শুটিং নিয়ে ব্যস্ত নায়িকা। রয়েছে মুম্বই যাওয়ার গোছগাছও। এ মাসের ১০-১১ তারিখ নাগাদ দেব-রুক্মিণী ও ‘কিশমিশ-এর টিম চলে যাবে দার্জিলিং, ছবির বাকি অংশের শুটিং শেষ করতে। সেপ্টেম্বরের শেষ দিকে রুক্মিণী আবার উড়ে যাবেন মুম্বইয়ে, ‘সনক’-এর শেষ শিডিউলের কাজ সম্পূর্ণ করতে।

ফলে এ বার পুজোয় হয়তো মুম্বইয়ে কাটাতে হবে তাকে। ‘‘আমি প্রযোজক বিপুল (শাহ) স্যরকে বলেছি, ওই চারটে দিন আমাকে ছাড় দিতে। পুজোর সময়ে কাজের জন্য কলকাতার বাইরে থাকাটা খুব কষ্টের। জানি না কী হবে,’’ নায়িকার গলায় একটু হলেও বিষাদের ছোঁয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App