×

সারাদেশ

বোয়ালমারীতে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি গ্রেফতার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১১ পিএম

বোয়ালমারীতে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি গ্রেফতার

আটককৃত আসামি আ. মান্নান মাতুব্বর ও অন্যান্য

ফরিদপুরের বোয়ালমারীতে হত্যা, পুলিশ আক্রান্ত, বাড়িঘর ভাংচুর ও লুটপাটের মামলাসহ প্রায় ১০টি মামলার পলাতক আসামি আ. মান্নান মাতুব্বরকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। পরমেশ্বরদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের বুড়ির বটতলা থেকে ফেরার সময় ডহরনগর ফাঁড়ির একদল পুলিশ তাকে গ্রেফতার করে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের ২৩ জুলাই উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ধারালো অস্ত্রের কোপে পরমেশ্বরদী গ্রামের আ. রাজ্জাক ফকিরের ছেলে শহীদ ফকির (৪৭) নিহতের ঘটনায় ২৬ জুলাই ২৯ জনকে আসামি করে বোয়ালমারী থানায় মামলা হয়। মামলার এজাহার নামীয় প্রধান আসামি ছিলেন উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আ. মান্নান মাতুব্বর।

এছাড়া তিনি পুলিশ আক্রান্ত, ১১ আগস্ট বাড়িঘর ভাংচুর ও লুটপাটের মামলাসহ প্রায় ১০টি মামলার আসামি। সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের বুড়ির বটতলার চায়ের দোকান থেকে ফেরার সময় ডহরনগর ফাঁড়ির একদল পুলিশ আ. মান্নান মাতুব্বরকে গ্রেফতার করে। পরে আজ বেলা দুইটার দিকে তাকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে বোয়ালমারী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক মুহাম্মদ আক্কাস আলী শেখ বলেন, মান্নান মাতুব্বরের বিরুদ্ধে হত্যা, পুলিশ আক্রান্ত, বাড়িঘর ভাংচুরসহ প্রায় ১০ টি মামলা রয়েছে। তাকে মঙ্গলবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App