×

জাতীয়

পুলিশের নতুন মুখপাত্র হলেন এআইজি কামরুজ্জামান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ এএম

পুলিশের নতুন মুখপাত্র হলেন এআইজি কামরুজ্জামান

এআইজি কামরুজ্জামান

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. কামরুজ্জামানকে বাংলাদেশ পুলিশের নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে পুলিশ সদর দপ্তরের মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি বিভাগে দায়িত্বরত ছিলেন তিনি। সোমবার আইজিপি ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত এআইজি মো. কামরুজ্জামান মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি বিভাগের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এআইজি হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

এআইজি মো. কামরুজ্জামান এর আগে র‌্যাব সদর দপ্তরে লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখায় সহকারী পরিচালক এবং ফরিদপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন। পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার পর থেকে পুলিশ সদর দপ্তরে মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি বিভাগ সামলে আসছিলেন তিনি।

এদিকে একই আদেশে এআইজি (মুখপাত্র) হিসেবে দায়িত্ব পালন করে আসা সহকারী মহাপরিদর্শক মো. সোহেল রানাকে পুলিশের ইন্সপেকশন-২ শাখায় এআইজি হিসেবে বদলি করা হয়েছে।

প্রসঙ্গত, পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এআইজি বাংলাদেশ পুলিশের মুখপাত্রের দায়িত্ব পালন করে থাকেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App