×

বিনোদন

আবারও দাদাগিরি করবেন সৌরভ গাঙ্গুলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২৫ পিএম

আবারও দাদাগিরি করবেন সৌরভ গাঙ্গুলি

দাদাগিরি নিয়ে সৌরভ আসছেন শীঘ্রই।

আবারও দাদাগিরি করবেন সৌরভ গাঙ্গুলি

করোনার করাল গ্রাস থেকে যে ধীরে ধীরে বেরিয়ে আসছে বিনোদন জগত, তার বড় প্রমাণ একের পর এক ধারাবাহিক ও রিয়েলিটি শোয়ের শুরুর খবর। তবে তারমধ্যে সবচেয়ে বড় খুশির খবর নিসন্দেহে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ শুরু হওয়া।

সৌরভের গুগলি না হলে যেন ঠিক জমে না! তাই সকলের মন ভালো করতে ফের ফিরছেন বাঙালির প্রিয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায় তার দাদাগিরি নিয়ে। চ্যানেলের তরফ থেকে সামনে আনা হয়েছে নতুন প্রোমোও। খবর হিন্দুস্তান টাইমস।

২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। তারপর থেকে সাতটি সিজনে সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে, শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। শোনা যায়, সেবার টিআরপি অনেকটাই পড়েছিল। তাই ফের ফিরিয়ে আনা হয় সৌরভকেই।

চ্যানেলের তরফে মাস খানেক আগে অডিশনের ঘোষণা করা হয়েছিল। তখন থেকেই সবার মনে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছিল, সঞ্চালকের আসনে সৌরভ থাকবেন তো? যাক সে চিন্তা মিটল! প্রোমোয় দেখা মিলল সবার প্রিয় ‘দাদা’র। আর সঙ্গে সৌরভ জানালেন, করোনায় আমাদের চারপাশের অনেক কিছু বদলে গিয়েছে। অনেকে নানা ধরনের লড়াইতেও সামিল হয়েছেন। সেসব নিয়েই এবারের দাদাগিরি। থিম-- হাত বাড়ালেই বন্ধু হয়।

প্রসঙ্গত, 'দাদাগিরি'-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। যদিও ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত রাখা হয়। ফের অগাস্ট মাসে ফ্লোরে ফেরে। ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্র্যান্ড ফিনালে। শেষ সিজনের বিজয়ী জেলা দার্জিলিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App