×

সারাদেশ

৯৫ গ্রাম 'আইস' মাদকদ্রব্যসহ একজনকে আটক করেছে বিজিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৬ এএম

৯৫ গ্রাম 'আইস' মাদকদ্রব্যসহ একজনকে আটক করেছে বিজিবি

রোববার দুপুর দেড়টার দিকে কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) তল্লাশি কার্যক্রম চালিয়ে এসব আটক করে। ছবি: ভোরের কাগজ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কক্সবাজারের রেজুখাল এলাকায় অভিযান চালিয়ে ৯৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) মাদকদ্রব্য উদ্ধার করেছে।

বিজিবির ডগ স্কোয়াড চার্লি নামের একটি কুকুর টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি ইজিবাইকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় এই মাদকদ্রব্য খুঁজে বের করে। এ সময় ইজি বাইকের চালক আব্দুস সালামকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য আইসের মূল্য সাড়ে ৯ লাখ টাকা।

বিজিবি সূত্র জানায়, রোববার দুপুর দেড়টার দিকে কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর রেজু খাল এলাকায় একটি যৌথ চেকপোষ্টে যানবাহন সন্দেহভাজনদের তল্লাশি কার্যক্রম চালাচ্ছিল। তখন টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি ইজি বাইক তল্লাশীর জন্য থামানো হয়।

বিজিবি ডগ স্কোয়াডের প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর চার্লি ইজি বাইকটি পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী করার এক পর্যায়ে ইজি বাইকের পিছনের সিটের পাশে কৌশলে লুকায়ে রাখা অবস্থায় টেপ দিয়ে মোড়ানো ৯৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) মাদকদ্রব্য খুঁজে পায়।

পরে ইজিবাইক চালক মো. সালামকে (১৯) আটক করা হয়। পরবর্তীতে টেস্ট করে অত্যন্ত উন্নতমানের আইস হিসেবে চিহ্নিত হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App