×

সারাদেশ

সোনারগাঁওয়ে উপজেলা চেয়ারম্যান হতে চান আ.লীগের ৭জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ পিএম

সোনারগাঁওয়ে উপজেলা চেয়ারম্যান হতে চান আ.লীগের ৭জন

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন আগামী ৭ অক্টোবর। এ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ গত রোববার থেকে দলীয় মনোনয়নপত্র ফরম বিক্রি শুরু করেছে। সোমবার (৬ সেপ্টেম্বর) এবং রোববার দুইদিনে ৭জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র ফরম সংগ্রহ করেছেন।

সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারফ হোসেন গত ২২ জুলাই মারা যান। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন এবং ২সেপ্টেম্বর উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৩ সেপ্টেম্বর। আওয়ামী লীগের মনোনয়ন পেতে মনোনয়নপত্র ফরম ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর সময় দেওয়া হয়েছে।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, দলীয় মনোনয়নের প্রত্যাশায় উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট মো. সামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, ব্যবসায়ী মনির হোসেন ও বাবু ওমরসহ ৭জন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App