×

খেলা

কোভিড বিধি না মানায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বন্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ এএম

কোভিড বিধি না মানায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বন্ধ

বিবার রাতে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ বন্ধের পর দুদলের মধ্যে বাদানুবাদ। ছবি: সংগৃহীত

কোভিড বিধি না মানায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বন্ধ

মেসিকে বুঝিয়ে মাঠে আনার চেস্টা করছেন দানি আলভেস।

ব্রাজিল-আর্জেন্টিনা মহারণের শুরুতেই হোঁচট খেলো। আর্জেন্টিনার কয়েকজন ফুটবলার কোভিড স্বাস্থ্যবিধি না মানায় এ পরিস্থিতির সৃষ্টি হয়। ম্যাচ শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যে বন্ধ হয়ে যায় খেলা।

বাংলাদেশ সময় রবিবার রাত ১টায় এ ম্যাচ শুরু হয়। তার কয়েক মিনিট পরেই খেলা বন্ধ হয়ে যাওয়ার এ ঘটনা ঘটে।

খেলা শুরু হওয়ার পর পরই ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা ম্যাচ বন্ধ করে দিতে আসেন। এ নিয়ে আর্জেন্টিনা ও ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের কর্মীদের ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে। একপর্যায়ে আর্জেন্টিনার ফুটবলাররা মাঠ ছেড়ে চলে যায়। তবে মাঠেই ছিল ব্রাজিলের খেলোয়াড়রা।

[caption id="attachment_305960" align="aligncenter" width="588"] মেসিকে বুঝিয়ে মাঠে আনার চেস্টা করছেন দানি আলভেস।[/caption]

ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা চার আর্জেন্টাইন এমিলিয়ানো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, জিও লে সেলসো ও এমিলিয়ানো বুয়েন্দিয়াকে কোয়ােন্টাইনে থাকতে অথবা নিজ দেশে চলে যাওয়ার নির্দেশ দেয় ব্রাজিলের স্বাস্থ্য অধিদপ্তর। কিন্তু আর্জেন্টাইন এ চারজন দলের সঙ্গে হোটেল থেকে স্টেডিয়ামে আসেন এবং গোলরক্ষক মার্টিনেজ, জিও লে সেলসো ও ক্রিশ্চিয়ানো রোমেরো শুরুর একাদশে মাঠে নামেন। আর্জেন্টিনা টিম হোটেলে গিয়ে বিষয়টি অবগত করার পরও তারা মাঠে আসেন।

ব্রাজিলের করোনার নিয়ম অনুযায়ী ইউনাইটেড কিংডম থেকে আসা যে কোন অ-ব্রাজিলীয়কে ১০ দিনের বাধ্যতামূ্লক কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে নির্দেশনা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App