×

বিনোদন

কলকাতার ছোট্ট মানুর কণ্ঠে ‘মানিকে মাগে হিঠে’ ভাইরাল 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৫ পিএম

কলকাতার ছোট্ট মানুর কণ্ঠে ‘মানিকে মাগে হিঠে’ ভাইরাল 

শ্রীলঙ্কার জনপ্রিয় হওয়া গান ‘মানিকে মাগে হিঠে’ গাইল ছোট্ট মানু।

কলকাতার ছোট্ট মানুর কণ্ঠে ‘মানিকে মাগে হিঠে’ ভাইরাল 

নেট দুনিয়ায় এখন সেনসেশন এখন ‘মানিকে মাগে হিঠে’। সে গানের অর্থ বা লিরিক্স পুরোপুরি বুঝতে না পারলেও তারকা থেকে আমজনতা সকলেই মজেছেন সে গানে। সিংহলি গানটি মন জয় করেছে সবার। আর এবার সেই গান গাইতে দেখা গেল কলকাতার এক খুদেকে। সেও বেশ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। নাম তার ‘মানু বুড়ি’। ছোট্ট মানু আধো আধো স্বরে গেয়ে ফেলল গান। আর মজল নেটপাড়া। খবর হিন্দুস্তান টাইমসের।

এখনও চার বছর হয়নি মানুর। তাতে কি! এখনই রয়েছে তার নামে একটা ইউটিউব চ্যানেল। টলিউডে ডোপ ও এডিটর হিসেবে কাজ করেন মানুর বাবা বিজয় ঘোষ। নিজের একটি ক্রিয়েটিভ স্টুডিও ও রয়েছে তার। মেয়ের নানা কীর্তিকলাপ তিনি পোস্ট করেন সেখানে। যা জয় করে নেয় সকলের মন। ওর ভালো নাম বিদীপ্তা ঘোষ।

ইয়োহানির গাওয়া সিংহলি গানটি শুনতেন মানুর মা বাসন্তী ঘোষ। সেই থেকেই গানটি পছন্দ হয় মানুরও। মজা করে তার একটা প্যারোডি ভিডিও আপলোড করেছিলেন বিজয় ঘোষ। এক লক্ষেরও বেশি দর্শক দেখেন সেই ভিডিওটি। এরপরই আসল গানের ভিডিও আপলোড করা হয়।

দেখা যাচ্ছে দর্শকদের নমস্কার করে ভিডিও শুরু করছে মানু। কিন্তু কিছুক্ষণ পরেই তার খিদে পেয়ে যায়। মায়ের কাছে খাবার চাইতে গিয়ে দেখে মা তখন মজেছে ‘মানিকে মাগে হিঠে’তে। তাই সে সেই গানের সুরে নিজের কথা বসিয়ে গাইতে শুরু করে দেয়। এত মিষ্টি একটা মেয়েকে পছন্দ না করলে চলে। আপাতত ইন্টারনেটের সেনসেশন এই খুদে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App