‘এসএমই উদ্যোক্তাদের ৩০ কোটি টাকা মূলধন সংগ্রহ সম্ভব’

আগের সংবাদ

ভর্তি বাণিজ্য: মতিঝিল আইডিয়ালের কর্মকর্তা আতিককে দুদকে জিজ্ঞাসাবাদ

পরের সংবাদ

শিশুপুত্রকে বিচারকের অস্ত্র চালনার ট্রেনিং, ভিডিও ভাইরাল

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ৬:৩২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ৬:৩৩ অপরাহ্ণ

শিশু যখন ছোট থেকে বড় হয় তখন তাদের হাতে তুলে দেওয়া হয় কলম। কিন্তু এবার বিচারক বাবা দেখালেন তার শিশুপুত্রকে নিয়ে করলেন অন্যকিছু। পিস্তল হাতে শিশুছেলে। পেছনে দাঁড়িয়ে বিচারক বাবা। তিনি ছেলেকে শেখাচ্ছেন ট্রিগার চাপার কৌশল। ছেলেও একের পর এক ছুড়ছেন গুলি। বিকট শব্দে কেঁপে উঠছে চারপাশ।

চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম জুয়েল তার দুই শিশুপুত্রকে আগ্নেয়াস্ত্র চালনা শেখানোর এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটির সত্যতা স্বীকার করেছেন ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম। অনেক আগে বেড়াতে গিয়ে শখের বশে ভিডিওটি করা হয় বলে দাবি করেন তিনি।

তিনি বলেন, আমি যখন সুন্দরবন কয়রা এলাকার ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলাম- তখনকার ঘটনা এটি। সুন্দরবন বেড়াতে গিয়ে বাচ্চারা শখ করে পিস্তল দিয়ে গুলি করেছে। তখন এই ভিডিওটি আমার ফেসবুকে আপলোড করা হয়।

বাচ্চাদের আগ্নেয়াস্ত্র চালনা শেখানো নৈতিকভাবে কতটুকু ঠিক- এমন প্রশ্নের জবাবে ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম বলেন, এটা বাচ্চারা শখ করে করেছে। তবে এটা করা ঠিক হয়নি। সেজন্য আমি দুঃখ প্রকাশ করছি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়