১৬১ ইউপি ভোটে যানবাহন-নৌযান চলাচলে নিষেধাজ্ঞা ইসির

আগের সংবাদ

তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ২ জেলের মৃত্যু

পরের সংবাদ

পঞ্চগড়ে বলাৎকারের অভিযোগে সাবেক সেনা সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ৯:৪৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১০:০৬ অপরাহ্ণ

পঞ্চগড়ের সদর উপজেলায় এক শিশুকে বলাৎকারের অভিযোগে মো. তমিজ উদ্দীন (৫৭) নামে এক সাবেক সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ৯৬ সেপ্টেম্বর) ভোরে তাকে নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া তমিজ উদ্দীনের বাড়ি তেতুলিয়া উপজেলার ভজনপুর ভূতিপুকুর এলাকায়। এ ঘটনায় বলৎকারের শিকার ওই শিশুর বাবা রবিবার রাতেই পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পরে তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, বলাৎকারের শিকার ওই শিশুর পিতা গত ৫ সেপ্টেম্বর রাতে তার ছেলেকে ক্যাডেট কলেজে ভর্তির বিষয় নিয়ে পঞ্চগড় রাজনগড় এলাকার তমিজ উদ্দীনের সাথে কথাবার্তা বলেন। পরে তমিজ উদ্দীন জানান, তার দুই মেয়ে ও এক ছেলে ক্যাডেট কলেজে পড়ালেখা করে চাকরি করছে। তিনিও সেনাবাহিনীতে চাকরি করেছেন। পরে তমিজ ওই শিশুটিকে দেখতে চান। পরে শিশুটির বাবা পঞ্চগড়ে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে শিশুটিকে নিয়ে এসে তমিজ উদ্দীনকে দেখালে তিনি জানান, শিশুটির শারিরিক অবস্থা বেশ স্থুলকায়। এ অবস্থায় তাকে ক্যাডেটে ভর্তি করানো যাবেনা। তিনি শিশুটির পিতাকে আরো জানান, তাকে ভর্তি হতে হলে ব্যায়াম করতে হবে। তিনি শিশুটিকে বাসায় গিয়ে ব্যায়াম শিখিয়ে দিবেন। পরে তমিজ উদ্দীন শিশুটিকে নিয়ে তাদের বাসায় চলে যান। রাতে বাবার বাড়ি থেকে ফিরেন শিশুটির মা। তখন শিশুটিকে কান্নাকাটি করতে দেখে মা কান্নার কারণ জানতে চান। পরে শিশুটি তার মাকে বিস্তারিত খুলে বলে। এ বিষয়ে শিশুটির বাবাকে বিস্তারিত জানালে তিনি রাতেই শিশুটিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে শিশুটির বাবা জানান, তমিজ উদ্দীনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছি। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইমাত উর্দ্দীন মো. ফারুক ফিরোজ জানান, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে শিশুটির শারিরিক পরিক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। এ বিষয়ে শিশুটির জবানবন্দি রেকর্ড করা হবে। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ মিয়া জানান, বলাৎকারের অভিযোগে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। পরে আদালতের মাধ্যেমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়