×

খেলা

তৃতীয় ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ পিএম

তৃতীয় ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

রবিবার টসে জিতে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড।

টাইগারদের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে রবিবার (৫ সেপ্টেম্বর) কিছুক্ষণ পর মাঠে নামবে নিউজিল্যান্ড। এদিন টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই দলপতি টম লাথাম। এছাড়া আজ এ ম্যাচের মধ্য দিয়ে একটি মাইলফলক স্পর্শ করেছে টাইগার অধিনায়ক। বাংলাদেশের প্রথম ও বিশ্বের অষ্টম ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১০০তম ম্যাচ খেলবেন মাহমুদউল্লাহ।

তবে এই ম্যাচকে ঘিরে বাড়তি উন্মাদনা নেই তার মধ্যে। সেঞ্চুরি ম্যাচে সিরিজি জয়ে মরিয়া তিনি। এর আগে পাঁচ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির প্রথম ম্যাচে ব্যাটিং-বোলিংয়ে কোন দাপট দেখাতে পারেনি টম লাথাম বাহিনী। এমনকি ব্যাট হাতে টাইগার বোলারদের সামনে পাত্তাই পায়নি কিউই ব্যাটসম্যানরা। ওইদিন ১৬. ৫ ওভারে সব উইকেট হারিয়ে ৬০রান তুলতে সক্ষম হয় সফরকারীরা। এর মধ্য দিয়ে কিউইদের সর্বনিম্ন রানের রেকর্ড ‘উপহার’ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

তবে দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত লড়াই করে জয়ের সম্ভাবনা জাগিয়েছিল সফরকারীরা। কিন্তু টানটান উত্তেজনায় ঠাসা ম্যাচে শেষ হাসি হেসেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।কিউইরা হেরেছে ৪ রানে। ফলে ৫ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে থাকা লাল-সবুজের প্রতিনিধিরা আজ জিতলে সিরিজ জয় নিশ্চিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App