×

জাতীয়

খালেদা জিয়া বলেছেন মনে সাহস রাখতে : মির্জা ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ পিএম

খালেদা জিয়া বলেছেন মনে সাহস রাখতে : মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম। ছবি: ভোরের কাগজ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া মনোবল না হারিয়ে আন্দোলন চালিয়ে নিতে বলেছেন। বিএনপি মহাসচিব বলেন, দেশনেত্রীর খালেদা জিয়ার সঙ্গে কয়েকদিন আগেও আমি দেখা করেছি। তিনি একটা কথাই বলেছেন, কখনোই সাহস হারাবেন না, হতাশ হবেন না। মনের মধ্যে জোর রাখবেন, বিজয় আপনাদের হবেই।

শনিবার (৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টির (কাজী জাফর) প্রতিষ্ঠাতা কাজী জাফর আহমদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে ও যুগ্ম মহাসচিব এএসএম শামীমের সঞ্চালনায় আলোচনা সভায় এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জাগপার সভাপতি খোন্দকার লুতফর রহমান, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন প্রমুখ বক্তব্য রাখেন।

ফখরুল আরও বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেব বহু দূরে আছেন। কিন্তু নিরলস পরিশ্রম করছেন, চেষ্টা করছেন দলকে সংগঠিত করতে, আন্দোলনকে সংগঠিত করতে। আমরা বিশ্বাস করি, তার এই চেষ্টা সফল হবে।

খালেদা জিয়া সুস্থ হয়ে কারামুক্ত হয়ে আবার বিএনপিকে পথ দেখাবেন বলে এ সময় আশা প্রকাশ করেন ফখরুল।

গণতন্ত্র পুনরুদ্ধারর আন্দোলনে সবাইকে এক যোগে নামার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, আজকের এই সঙ্কট একা বিএনপির সঙ্কট নয়, এই সঙ্কট সমগ্র জাতির। আওয়ামী লীগ যত দিন থাকবে, এই জাতির অস্তিত্ব আরও বিপন্ন হবে।

আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে পড়েছে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ কেন কবর নিয়ে কথা বলছে, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধে যোগ দেয়া নিয়ে কেন কথা বলছে? কারণ ওরা দেউলিয়া হয়ে গেছে রাজনৈতিকভাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App