×

বিনোদন

কাজে ফেরার জন্য উন্মুখ হয়ে আছি: পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ পিএম

কাজে ফেরার জন্য উন্মুখ হয়ে আছি: পরী মনি

মাদক মামলায় ২৭ দিন কারাভোগের পর গত মঙ্গলবার জামিন পেয়েছেন নায়িকা পরী মনি। এর আগে ৪ আগস্ট নিজ বাসা থেকে মাদকসহ পরী মনিকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কারাবন্দি জীবন, সিনেমায় ফেরাসহ নানা বিষয়ে কথা হয় তার সঙ্গে। কথা বলেছেন: অরণ্য রেজা

২৭ দিন পর মুক্ত

অনুভূতি হারিয়ে ফেলেছি। এখনো ঘোর কাটেনি। এতদিন তো স্বাভাবিক জীবনে ছিলাম না। জীবনে এটি একটি নতুন অভিজ্ঞতা ছিল। অনেক কিছু শিখেছি।

ডোন্ট লাভ মি বিচ

যারা দুমুখো সাপ তাদের জন্য এটি একটি বার্তা ছিল। যারা আমাকে ভিতরে ভিতরে গালি দেয়, আর বাইরে প্রশংসা করে তাদের উদ্দেশ্য লেখা। আমি যখন গ্রেপ্তার হলাম তখন কিছু মানুষের আচরণ এক রকম ছিল। আবার যখন জামিন পেলাম, তখন অন্যরকম হয়ে গেছে। আমার চোখে এরাই হলো বিচ। আর এদের জন্যই এই লেখা। ‘যাদের মুখে মধু, মনে বিষ’ এরকম মানুষদের আমার প্রয়োজন নেই।

যেমন ছিল কারাবন্দি জীবন

এই ২৭ দিন আমি ঘোরের মধ্য ছিলাম। ওই দিনগুলো আমার কাছে দুঃস্বপ্নের মতো ছিল। আমি একদিনও ঠিকমতো ঘুমাতে পারিনি। শারীরিকভাবে আমি অসুস্থ কিন্তু মনোবল হারাইনি। আমি হেরে যাবার মানুষ নই।

বাসা ছেড়ে দেয়ার নোটিস

আসলে আমি নিজেই এই বাসায় আর থাকতে চাচ্ছি না। অসংখ্য মানুষ আমার বাসার ঠিকানা জেনে গেছে। আজ কিংবা কাল এই বাসা তো আমাকে ছাড়তেই হবে। বাসাটি আমার জন্য নিরাপদ না। গত এক মাস ধরে সংবাদকর্মী, আইনশৃঙ্খলা বাহিনী এবং আমার ভক্তরা প্রতিদিন যেভাবে ভিড় করছেন এতে বাসার ফ্ল্যাট মালিক এবং অন্য ভাড়াটিয়াদের অনেক অসুবিধে হয়েছে। তারা অভিযোগ করেছে ভাড়িওয়ালার কাছে। এই বিষয়টি আমার জন্য বিব্রতকর। আমার জন্য অন্য মানুষদের কষ্ট হোক এটি আমি চাই না। তাই কয়েক মাসের মধ্যে বাসাটি ছাড়ার চিন্তা করছি। নতুন বাসা খুঁজে পেতেও তো সময় লাগবে। আপাতত এই বাসাতেই থাকব।

ব্যক্তিগত তথ্য ফাঁস

আমার ফোনে ভিডিওটা ছিল। ফোন থেকেই ভিডিও লিক করা হয়েছে। শুধু ওই ভিডিওটাই না রিমান্ডে আমার দেয়া তথ্যও প্রকাশ করা হয়েছে, আমার বাসার সিসিটিভি ফুটেজ নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আমি খুব বিব্রত। আমার ব্যক্তিগত তথ্য প্রকাশ করার অধিকার কারো নেই।

কাজে ফেরা

কাজে ফেরার জন্য আমি উন্মুখ হয়ে আছি। পারলে তো আজকেই কাজ শুরু করে দিই। পরিচালকদের সঙ্গে আলাপ করে শুটিং টেড ফিক্সড করব। আমার কয়েকটা সিনেমার শুটিং আটকে আছে সেগুলোর কাজ শেষ করতে চাই। আমি চাই না আমার জন্য কোনো পরিচালক কিংবা প্রযোজকের ক্ষতি হোক। আমি খুব শিগগিরই কাজে ফিরব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App