×

জাতীয়

এলজিইডিতে মতবিনিময় সভায় মান সম্মত কাজের তাগিদ: স্থানীয় সরকারমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৬ পিএম

এলজিইডিতে মতবিনিময় সভায় মান সম্মত কাজের তাগিদ: স্থানীয় সরকারমন্ত্রী

শনিবার “প্রকল্প বাস্তবায়ন ও জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ক” মতবিনিময় সভায় মন্ত্রী এ কথা বলেন। ছবি: ভোরের কাগজ

আগারগাঁওয়ে এলজিইডি কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে বাস্তবায়নাধীন প্রকল্পসমূহের “প্রকল্প বাস্তবায়ন ও জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ক” মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ। প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি কাজের গুণগত মানের ওপর বিশেষভাবে নজর দেওয়ার তাগিদ প্রদান করেন।

যাতে করে জনগণের অর্থের অপচয় না হয়। প্রকল্পটি নির্ধারিত সময়ে বাস্তবায়িত হয় এবং দীর্ঘকাল দেশের মানুষ এর সুফল ভোগ করতে পারে। বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রি পরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, প্রকল্প প্রণয়নের পূর্বে অবশ্যই প্রকল্পের সম্ভাবতা যাচাই করতে হবে এবং প্রকল্প বাস্তবায়নে সকলের নৈতিকতা ও উন্নত মানষিকতার পরিচয় দিতে হবে।

এলজিইডিকে উপজেলা পর্যায়ে মাস্টার প্ল্যান তৈরি করে প্রকল্প বাস্তবায়নের পরামর্শ প্রদান করেন। পরিকল্পনা সচিব মোহাম্মদ জয়নুল বারী বলেন, রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করতে হবে। প্রকল্প বাস্তবায়নে নির্ধারিত সময় এবং নির্ধারিত অর্থের মধ্যেই প্রকল্প শেষ করতে হবে।

আরো বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। সভায় স্বাগত বক্তব্য রাখেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান। অনুষ্ঠানে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতায় সকল অধিদপ্তরের সংস্থা প্রধানগণ,পরিকল্পনা কমিশনের অতিরিক্ত সচিবগণ,এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলীগণ, তত্ত্বাবধায়ক প্রকৌশলীগণ ও বিভিন্ন প্রকল্পের প্রকল্প পরিচালকগণ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App