×

জাতীয়

এরশাদের সন্তানদের নিয়েই হবে পূর্ণগঠিত জাতীয় পার্টি : বিদিশা এরশাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০ পিএম

এরশাদের সন্তানদের নিয়েই হবে পূর্ণগঠিত জাতীয় পার্টি : বিদিশা এরশাদ

শনিবার রাজধানীর গুলশানে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় দলের কো চেয়ারম্যান বিদিশা এরশাদ। ছবি: ভোরের কাগজ

পল্লীবন্ধুপুত্র এরিক এরশাদ ঘোষিত পূর্ণগঠনে জাতীয় পার্টির কো চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, ব্র্যাকেটবন্ধি জাতীয় পার্টি করতে আসিনি। নতুন কোনো দল করতে মাঠে নামিনি। যারা আমার ভাইবোন, সন্তান, পার্টির নেতাকর্মী, অনুসারি, সমর্থক আছেন, তাদের নিয়েই জাতীয় পার্টি পূর্ণগঠন করে পল্লীবন্ধুর অসমাপ্ত নতুনবাংলা বিনির্মাণে কাজ করে যাবো, ইনশাল্লাহ।

শনিবার (৪ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে ঢাকা মহানগরের বিভিন্ন থানা থেকে আগত নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় বিদিশা আরো বলেন, এরশাদের সন্তান এরিকের বিরুদ্ধে মিথ্যা একটি মামলা হলো, কিন্তু পরিবারের সদস্য হিসেবে তার চাচা দলের চেয়ারম্যান হয়েও একটা বিবৃতি দিলেন না। শুধু তাই নয়, সম্প্রতি রংপুরে গিয়ে সাদ এরশাদের আসনে ভবিষ্যতে তিনি নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন। অর্থাৎ চাচার কাছে তার সন্তানতুল্য ভাতিজারা নিরাপদ নয়।

বিদিশা এরশাদ বলেন, বাবার অবর্তমানে, চাচাই তো ভাতিজাদের আগলে রাখবেন, কিন্তু তা তিনি করতে পারছেন না। তাহলে তিনি দলীয় নেতাকর্মীদের কি করে আগলে রাখবেন? তিনি বলেন, বেগম রওশন এরশাদ অসুস্থ, তার জন্য সবাই দোয়া করবেন। তিনি চান আমি তাঁর সন্তানদের সঙ্গে নিয়ে জাতীয় পার্টিকে যেনো আগলে রাখি। তাই আমি রওশন এরশাদের স্নেহ মমতা ও সম্মান রাখতে কাজ করে যাবো।

ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির আহবায়ক মো. জহিরউদ্দিন জহিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন পার্টির ভারপ্রাপ্ত মহাসিচব কাজী মামুনুর রশীদ, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী।

ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ বলেন, আমরা দল ভাঙতে আসিনি। পল্লীবন্ধুর আদর্শের সৈনিক সব ত্যাগি নেতাকর্মীদের সঙ্গে নিয়েই জাতীয় পার্টি পূর্ণগঠনের কাজ এগিয়ে নিতে মাঠে নেমেছি। আমরা কারো বিরোধী হতে আসিনি। কাজী মামুন বলেন, জাতীয় পার্টির নেতৃত্ব থাকবে এরশাদ পরিবারের হাতে। পল্লীমাতা রওশন এরশাদের সম্মতি নিয়েই জাপা পূর্ণগঠন প্রক্রিয়া শুরু করা হয়েছে।

রূপনগর থানা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি মো. রিয়াজ খানের সঞ্চলনায় এতে আরো উপস্থিত ছিলেন আক্তার হোসেন, মেজর অবসরপ্রাপ্ত আনিসুর রহমান শিকদার, মো. ইদ্রিস আলী, কাজী শামসুল ইসলাম, অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, নাফিজ মাহবুব, হাতিরঝিল থানা জাপা নেতা মো. দুদু মিয়া কুটু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App