×

চিত্র বিচিত্র

অন্তর্বাস পরে ট্রেনের কামরায় ঘুরছেন বিহারের বিধায়ক, ভাইরাল ছবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১২:০৬ পিএম

অন্তর্বাস পরে ট্রেনের কামরায় ঘুরছেন বিহারের বিধায়ক, ভাইরাল ছবি

বিধায়ক গোপাল মণ্ডল

পাটনা থেকে দিল্লিগামী তেজস রাজধানী এক্সপ্রেসের এসি ফার্স্টক্লাস কম্পার্টমেন্ট। যাত্রীর বিচারে বেশ ভর্তি কামরা। সেই কামরায় অন্তর্বাস পরে ঘুরছেন এক ব্যক্তি।

দৃষ্টিকটূ লাগায় প্রতিবাদ করেন বেশ কয়েকজন যাত্রী। তাদের সঙ্গে বচসায় জড়ান অভিযুক্ত। অবশেষে ওই ব্যক্তির পরিচয় জানলে বেশকিছুটা অবাকই হন যাত্রীরা। খবর জি নিউজের।

তিনি একজন জনপ্রতিনিধি। একজন নির্বাচিত বিধায়ক। তিনি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের দল জেডিইউ- এর বিধায়ক গোপাল মণ্ডল। তার এহেন কাজে ক্ষুব্ধ সাধারণ যাত্রীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তার অর্ধনগ্ন ছবি।

যেখানে দেখা যাচ্ছে পরনে অন্তর্বাস। হাতে ঘড়ি। গায়ে সাদা গেঞ্জি পরে ট্রেনে ঘুরছেন ওই বিধায়ক। পূর্ব রেলের জনসংযোগ কর্মকর্তা রাজেশ কুমার জানান, বিধায়কের সঙ্গে অন্যান্য যাত্রীদের বচসা এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে বিষয়টিতে ঢুকতে হয় রেলওয়ে প্রটেকশন ফোর্স এবং টিটিই-কে। তারাই পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

বিধায়ক গোপাল মণ্ডলের সাফাই, পেটের সমস্যার কারণে বারবার তাকে বাথরুমে যেতে হচ্ছিল। তাই প্রতিবার জামা-প্যান্ট খোলার সমস্যা দূর করতে অন্তর্বাস পরে ঘুরছিলেন তিনি।

https://twitter.com/SameerSam2001/status/1433651154756386817?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1433651154756386817%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fzeenews.india.com%2Fbengali%2Fnation%2Fjdu-mla-gopal-mandal-seen-in-undergarments-on-tejas-express-half-unclothed-pic-viral_402141.html

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App