আবারও আসছে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মসূচি

আগের সংবাদ

চুল ও ত্বকের সৌন্দর্য ফেরাতে ম্যাজিকের মতো কাজ করে নারকেলের পানি

পরের সংবাদ

অন্তর্বাস পরে ট্রেনের কামরায় ঘুরছেন বিহারের বিধায়ক, ভাইরাল ছবি

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১ , ১২:০৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২১ , ১২:০৬ অপরাহ্ণ

পাটনা থেকে দিল্লিগামী তেজস রাজধানী এক্সপ্রেসের এসি ফার্স্টক্লাস কম্পার্টমেন্ট। যাত্রীর বিচারে বেশ ভর্তি কামরা। সেই কামরায় অন্তর্বাস পরে ঘুরছেন এক ব্যক্তি।

দৃষ্টিকটূ লাগায় প্রতিবাদ করেন বেশ কয়েকজন যাত্রী। তাদের সঙ্গে বচসায় জড়ান অভিযুক্ত। অবশেষে ওই ব্যক্তির পরিচয় জানলে বেশকিছুটা অবাকই হন যাত্রীরা। খবর জি নিউজের।

তিনি একজন জনপ্রতিনিধি। একজন নির্বাচিত বিধায়ক। তিনি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের দল জেডিইউ- এর বিধায়ক গোপাল মণ্ডল। তার এহেন কাজে ক্ষুব্ধ সাধারণ যাত্রীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তার অর্ধনগ্ন ছবি।

যেখানে দেখা যাচ্ছে পরনে অন্তর্বাস। হাতে ঘড়ি। গায়ে সাদা গেঞ্জি পরে ট্রেনে ঘুরছেন ওই বিধায়ক। পূর্ব রেলের জনসংযোগ কর্মকর্তা রাজেশ কুমার জানান, বিধায়কের সঙ্গে অন্যান্য যাত্রীদের বচসা এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে বিষয়টিতে ঢুকতে হয় রেলওয়ে প্রটেকশন ফোর্স এবং টিটিই-কে। তারাই পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

বিধায়ক গোপাল মণ্ডলের সাফাই, পেটের সমস্যার কারণে বারবার তাকে বাথরুমে যেতে হচ্ছিল। তাই প্রতিবার জামা-প্যান্ট খোলার সমস্যা দূর করতে অন্তর্বাস পরে ঘুরছিলেন তিনি।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়