×

সারাদেশ

মানিকগঞ্জে ফোন কিনে না দেওয়ায় গৃহবধূর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২১ পিএম

মানিকগঞ্জের ঘিওরে ঝুলন্ত অবস্থায় বিথী আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের দেওভোগ এলাকা থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত বিথী আক্তার উপজেলার সিংজুরী ইউনিয়নের দেওভোগ এলাকার মো.বশির মিয়ার স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ও গৃহিনী ছিলেন। ঘিওর থানার তদন্তকারী পুলিশ কর্তকর্তা মো. মহব্বত খাঁন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, নিহত বিথী আক্তার বেশ কয়েকদিন ধরে দামি একটা মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলছিলে স্বামী বশির মিয়াকে। কিন্তু বশির মিয়া দামি ফোনের পরিবর্তে কতদামি একটা মোবাইল কিনে দেন। এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। স্বামী ঘুমান্ত অবস্থায় থাকার সময় ঘরের ভেতরে আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বিথী আক্তার ।

তদন্তকারী পুলিশ কর্তকর্তা মো. মহব্বত খাঁন বলেন, সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন,ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের কোন টিহ্ন পাওয়া যায় নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঐ গৃহবধূ নিজেই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App