×

সারাদেশ

চৌগাছায় তুচ্ছ ঘটনায় মারামারিতে ১ জন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৬ পিএম

চৌগাছায় তুচ্ছ ঘটনায় মারামারিতে ১ জন নিহত

প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইদের হামলায় ইমামুল ইসলাম (৩৩) নামে এক যুবক নিহত হয়েছে। তিনি উপজেলার ফুলসারা ইউনিয়নের দুর্গাবরকাঠি গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

এ ঘটনায় আহত হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন মৃতের চাচাতো ভাই ও ভাতিজাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ইমামুল নিজ বাড়িতে হামলায় আহত হলে তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

তবে ওই ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী বলেন, তিন মাস আগের একটি মেয়ে সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র ইমামুলরা তার চাচাতো ভাইদের উপর হামলা করে।

পরে তার চাচা মোহাম্মদ আলীর ছেলে রবিউল, কামাল এবং রবিউলের ছেলে শান্ত ইমামুলের উপর পাল্টা আক্রমন করে। তখন দুপক্ষের মারামারিতে ইমামুল, কামাল ও শান্ত আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তিন জনকেই যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়। তবে হাসপাতালে নেয়ার পথে রাস্তায় ইমামুলের মৃত্যু হয়।

অন্যদিকে আহত কামাল ও শান্তকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ হাসপাতালে কামাল ও শান্তকে আটক দেখায়। এছাড়া ঘটনাস্থল থেকে শান্তর পিতা রবিউল ইসলামকে আটক করে।

এ বিষয়ে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম জানান, ইমামুলের লাশটি যশোর ২৫০ শয্যা হাসপাতালে পুলিশ হেফাজতে নিয়ে সুরাহতল করেছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনি আরও জানান, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App