×

বিনোদন

সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৯ পিএম

সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড

বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড
সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড

বিগ বস-১৩ এর বিজয়ী বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৪০ বছর। বুধবার রাত ৮টা নাগাদ মায়ের সঙ্গে নিজের আবাসনেই হাঁটতে বেরিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এরই মাঝে হঠাৎই শরীর খারাপ লাগে তাঁর। সঙ্গে সঙ্গেই তিনি ও তাঁর মা ফ্ল্যাটে ফিরে যান। ঘরে ফিরে কিছু সময় পর শরীর ঠিক না হওয়ায় ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন অভিনেতা।

বৃহস্পতিবার সকালে সঠিক সময়ে ঘুম না ভাঙায় ৯ টা ৩০ মিনিটে তাঁর পরিবারের লোক তাঁর ঘরে গিয়ে দেখেন, সিদ্ধার্থ অচৈতন্য অবস্থায় শুয়ে রয়েছেন। বেলা ১০ টা ৩০ নাগাদ সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয় জুহুর কুপার হাসপাতালে। হাসপাতালে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তাঁর ইসিজি করান চিকিৎসকেরা। এরপর ১১ টা৩০ মিনিট নাগাদ হাসপাতালের তরফ থেকে জানানো হয় যে, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার। দুপুর ১২ টা৩০ নাগাদ কুপার হাসপাতালেই শুরু হয় ময়না তদন্ত। হাসপাতালের পক্ষ থেকে রেকর্ড করা হচ্ছে গোটা ময়না তদন্ত। জানা গেছে, ময়না তদন্তে শরীরে কোনও চোট পাওয়া যায়নি। পোস্ট মর্টেমের ফাইনাল রিপোর্টের জানা গেছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। তার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড।

শোক জানিয়েছেন সালমান খান, অক্ষয় কুমারসহ আরো অনেকে। কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দীর দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। এর পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। ‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছু দিন কাজ করেছিলেন সিদ্ধার্থ।

এরপর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন সিদ্ধার্থ। সেই সময় তাঁকে নিয়ে প্রবল চর্চা হয়। সেই রিয়্যালিটি শোয়ে জয়ী হয়েছিলেন তিনি। এই শোয়ের সুবাদেই সহ –প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে সিদ্ধার্থের। নেটাগরিকরা তাঁদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন। সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত বলিউড।

এভাবে সিদ্ধার্থের হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মীরা। গায়ক টোনি কক্কর টুইটারে লিখেছিলেন, ‘দয়া করে কেউ আমাকে বলুন এই খবরটি সত্যি নয়। আমি এটা বিশ্বাস করতে পারছি না।’ আরমান মালিকও সিদ্ধার্থের মৃত্যু সংবাদ পেয়ে হতবাক। সিদ্ধার্থ যে পৃথিবীতে আর নেই, টোনির মতো আরমানও এখনও মেনে নিতে পারছেন না। একই ভাবে বিন্দু দারা সিংহ লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি চলে গেলে ভাই। তুমি সারা জীবন আমাদের স্মৃতিতে উজ্জ্বল থাকবে। তোমার শূন্যতা আমাদের কাছে অপূরণীয়। ‘বিগ বস’ তোমার মতো জয়ী পায়নি। আর পাবেও না। মনে হচ্ছে এ বার আমাদের সত্যিই খারাপ নজরে বিশ্বাস করতে হবে।’ তার মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছেন তার বিশেষ বন্ধু শেহনাজ গিল। শেহনাজের বাবা জানান, অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ।

প্রসঙ্গত, বিগ বসের ঘরেই ভালোবাসা বাসা বাঁধে সিদ্ধার্থ ও শেহনাজের মনে। যদিও প্রকাশ্যে তাঁরা কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি। সর্বত্রই তাঁদের একসঙ্গেই দেখা যেত। বিগ বসের বাড়িতেও শেহনাজের সঙ্গে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়ে তাঁর বাড়িতে ছুটি যান আসিম আজহার, আরতি সিং, শেফালি জারিওয়ালার মতো সেলিব্রিটিরা। তাঁরা সকলেই একসঙ্গে বিগ বসের ঘরে ছিলেন সিদ্ধার্থের সঙ্গে। টুইট করেছেন দেবলীনা ভট্টাচার্য, টিসকা চোপড়া সহ অন্যরাও।

সিদ্ধার্থের জন্ম মুম্বইতে হলেও তাঁর পরিবারের আদি বাস উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। তাঁর পড়াশোনা সেন্ট জেভিয়ার্স থেকে। পরবর্তী সময়ে ইন্টিরিয়র ডিজাইনিংয়ে গ্র্যাজুয়েট হন। শুধুমাত্র টেলি সিরিয়ালই নয়, হ্যান্ডসাম এই অভিনেতাকে বেশ কয়েকটি হিন্দি ছবিতেও দেখা গিয়েছে। মডেলিং দুনিয়া থেকে এসে প্রথমে ছোটপর্দা এবং তার পরে বড় পর্দায় নিজের জায়গা করে নিয়েছিলেন সিদ্ধার্থ। সম্প্রতি ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App