×

বিনোদন

সন্তানের বাবার কথা জানালেন নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১১ পিএম

সন্তানের বাবার কথা জানালেন নুসরাত

নুসরাত জাহান।

সন্তানের বাবার কথা জানালেন নুসরাত

নুসরাত জাহান।

নুসরাত জাহান কি ধীরে ধীরে তার সদ্যোজাতের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন? সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। চোখে নেই কাজল, চুল এলোমেলো। তবে নুসরাতের মুখে মাতৃত্বের আনন্দ। খবর আনন্দবাজার পত্রিকার।

ছবির ক্যাপশনে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার তলায় ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। কিন্তু নাম উল্লেখ করলেন না। এ দিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশকে দেখা গেছে। তাতে ভক্তদের অনুমান, যশই নুসোতের সন্তানের বাবা।

সুপ্রিম কোর্টের আদেশ না মেনে মাদক মামলায় চিত্রনায়িকা পরী মনিকে বারবার রিমান্ডে নেওয়ার বিষয়ে ব্যাখ্যা দিতে এ সংক্রান্ত নথি ও দুই তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট।
 
View this post on Instagram
 

A post shared by Nusrat (@nusratchirps)

বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে। সন্তানের জন্য ঘুম উড়েছে। কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App