×

বিনোদন

এই প্রথম টিভি সিরিয়ালে মিঠুন, কমালেন পারিশ্রমিকও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ এএম

এই প্রথম টিভি সিরিয়ালে মিঠুন, কমালেন পারিশ্রমিকও

শোয়ের প্রোমোর একটি অংশে মিঠুন।

এই প্রথম টিভি সিরিয়ালে মিঠুন, কমালেন পারিশ্রমিকও
এই প্রথম টিভি সিরিয়ালে মিঠুন, কমালেন পারিশ্রমিকও

সত্তর পেরিয়েও জনপ্রিয়তায় তিনি টক্কর দিতে পারে তাবড় তাবড় বলি-নায়কদের। এখনও তাকে বড়পর্দায় দেখলে হুল্লোড়ে মেতে ওঠে দর্শকের দল। তিনি, মিঠুন চক্রবর্তী। বিভিন্ন ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে ছোটপর্দায় এর আগে হাজির হলেও কোনওদিন ধারাবাহিকে দেখা যায়নি 'বলিউডের দাদা'-কে। তবে এবার যাবে। টিভি সিরিয়ালে হাজির হচ্ছেন মিঠুন। নাম, 'চিকু কী মাম্মি দূর কী'। খবর হিন্দুস্তান টাইমস।

স্টার প্লাসের নতুন ধারাবাহিক 'চিকু কী মাম্মি দূর কী' সাম্প্রতিক প্রোমোতেও হাজির হয়েছেন মিঠুন। ধারাবাহিকে নিজের ভূমিকাতেই সাজির হবেন এই বলি-কিংবদন্তি। তবে ধারাবাহিকের কতটা অংশ জুড়ে এই তারকা থাকবেন সে খবর জানান যায়নি এখনও। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও। প্রোমোর শুটিংয়ের 'বিহাইন্ড দ্য সিনস' এর কিছু দৃশ্যও এসেছেন প্রকাশ্যে। সেখানে কখনও দেখা যাচ্ছে শটের আগে পরিচালকের নির্দেশ এক মনে শুনছেন 'দাদা'। কখনও বা দেওয়ালে পরপর সারি দিয়ে টাঙানো নিজের যুবক বয়সের নানান মেজাজের ছবি এক মনে দেখে চলেছেন তিনি।

'চিকু কী মাম্মি দূর কী' ধারাবাহিকের মূল চরিত্রে রয়েছে এক কিশোরী। নাম 'চিকু'। যে নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। নাচই তার ধ্যান জ্ঞান। ঠিক যেমন বলিউডে প্রবেশ করার আগে লক্ষ্য ছিল স্বয়ং মিঠুনের। 'চিকু'-র মা থাকা সত্বেও তারা একসঙ্গে থাকেন না। ধারাবাহিকের গল্প ও চিত্রনাট্য পড়ে মিঠুনের এতই ভালো লেগে যায় যে তিনি মুহূর্তের মধ্যে রাজি হয়ে যান অভিনয় করার প্রস্তাবে।

সূত্রের খবর, এই প্রোজেক্টটিকে স্রেফ 'কাজ' হিসেবে দেখছেন না মিঠুন। বরং এর গল্পের সঙ্গে কোথাও নিজের জীবনযুদ্ধের গল্পের মিল খুঁজে পেয়েছেন বর্ষীয়ান এই বলি-অভিনেতা। তাই তো এই আত্মিক টানের সুবাদে এক ধাক্কায় কমিয়ে দিয়েছেন নিজের পারিশ্রমিকও। লেখাই বাহুল্য, মিঠুনের এই পদক্ষেপে পরিচালক থেকে শুরু করে চ্যানেল কর্তৃপক্ষ সবাই আপ্লুত। পাশাপাশি নিজের পছন্দের তারকাকে এবার ছোটপর্দার ধারাবাহিকে দেখতে পাওয়ার খবরে যারপরনাই খুশি তাঁর ফ্যানেরা।

 
View this post on Instagram
 

A post shared by StarPlus (@starplus)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App